US: মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের হামলা, আততায়ীর গুলিতে পরপর প্রাণ ঝরল শপিং মলে
Shooting In US (Photo Credit: ANI/Twitter)

ওয়াশিংটন, ১৮ জুলাই:  ফের বন্দুকবাজের (Gunman) হামলা মার্কিন মুলুকে (US)। রবিবার বিকেলে মার্কিন মুলুকের একটি ফুড কোর্টে হামলা চালায় বন্দুকবাজ। ইন্ডিয়ানা মলের ওই ফুড কোর্টে রবিবার বিকেলে আচমকাই বন্দুকবাজের হামলায় ৪ জনের মৃত্যু হয়। নিহত ২ জন। গ্রিনহুড পুলিশের তরফে জানানো হয়, ইন্ডিয়ানা মলে বন্দুকবাজের হামলার খবর পেতেই গোটা চত্বর ঘিরে ফেলা হয়। তবে নিরাপত্তারক্ষীরা সেখানে পৌঁছতে না পৌঁছতেই ৪ জনের মৃত্যুর খবর মেলে।

নিউ ইয়র্ক টাইমসের খবর অনুযায়ী, রবিবার সন্ধে ৬টা নাগাদ (স্থানীয় সময়) ইন্ডিয়ানা মলে হামলা চালায় এক আততায়ী। এরপর গুলি চালিয়ে পরপর ৪ জনকে হত্যা করা হয়। খবর পেতেই সশস্ত্র পুলিশ বাহিনী সেখানে পৌঁছে পাকড়াও করে বন্দুকবাজকে। এরপরই ইন্ডিয়ানা মল চত্বরে গোলাগুলির শব্দ বন্ধ হয়।

আরও পড়ুন: Lalit Modi - Sushmita Sen: সুস্মিতার সঙ্গে ললিতের সম্পর্ক, মুখ খুললেন নায়িকার প্রাক্তন রোহমান

গ্রিনহুড পুলিশের তরফে গোটা এলাকা ঘিরে ফেলা হয়। তবে বন্দুকবাজের বয়স খুব বেশি নয় বলেই জানা যাচ্ছে। ঘটনার পরপরই শোক প্রকাশ করেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের হামলা কমাতে ১৮ থেকে ২১ বছর বয়সীদের উপর নজর রাখতে হবে। ১৮ থেকে ২১ বছর বয়সীদের হাতে যাতে বন্দুক না যায়, সে দিকে খেয়াল রাখতে হবে বলেও জানান জো বাইডেন।