Robert Trump Death: ডোনাল্ড ট্রাম্পের ছোটো ভাই রবার্ট ট্রাম্পের মৃত্যু
Robert Trump with Donald Trump (Photo Credits: Big Dan Rodimer)

নিউ ইয়র্ক, ১৬ অগাস্ট: প্রয়াত হলেন অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (US President Donald Trump) ছোটোভাই রবার্ট ট্রাম্প (Robert Trump)। শনিবার নিউ ইয়র্কের একটি হাসপাতালে তিনি প্রয়াত হন। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। ডোনাল্ড ট্রাম্প এক বার্তায় লেখেন,"আমি দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমার ভাই রবার্ট আজ রাতে মারা গেছেন। তিনি কেবল আমার ভাই ছিলেন না, তিনি আমার সেরা বন্ধু ছিলেন। তাঁকে খুব মিস করব। তবে আমরা আবার দেখা করব। তাঁর স্মৃতি বেঁচে থাকবে আমার হৃদয়ে চিরদিনের জন্য। রবার্ট, আমি তোমাকে ভালোবাসি।"

রবার্ট ট্রাম্পকে ম্যানহাটনের নিউইয়র্ক-প্রেসবিটারিয়ান হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে রবার্ট ট্রাম্পের অসুস্থতার বিবরণ প্রকাশ করা হয়নি। তিনি বেশ কয়েক মাস ধরে অসুস্থ ছিলেন। শুক্রবার হোয়াইট হাউসের প্রেস ব্রিফিংয়ের সময় ট্রাম্প সাংবাদিকদের তাঁর ভাইয়ের অসুস্থতার বিষয়ে বিস্তারিত বিবরণ দিতে চাননি। হাসপাতালে যাওয়ার আগে সাংবাদিকদের ট্রাম্প বলেছিলেন, "আমাদের দুর্দান্ত সম্পর্ক। ও এখন হাসপাতালে রয়েছে। আশা করি ঠিক হয়ে যাবে। খুব কঠিন সময় কাটাচ্ছে।" আরও পড়ুন: Kamala Harris: মার্কিন মুলুকের রাজনৈতিক পটভূমিতে নয়া ইতিহাস, এই প্রথম ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস

রবার্ট ট্রাম্পের জন্ম ১৯৪৮ সালে। ডোনাল্ড ট্রাম্পের চার ভাই-বোনের মধ্যে সবার ছোটো রবার্ট। কিন্তু সাফল্যের দিক থেকে তিনি অন্য ভাইদের ধারেকাছেও যেতে পারেননি। ট্রাম্পের ইম্পায়ার'স রিয়েল এস্টেট বিনিয়োগে সব কিছুর দেখাশোনার দায়িত্বে ছিলেন রবার্ট।