Morbi Bridge: গুজরাটে ভেঙে পড়ল মোরবি সেতু, ভারতের মানুষের পাশে রয়েছেন, জানালেন বাইডেন
Joe Biden (Photo Credit: ANI/Twitter)

আহমেদাবাদ, ১ নভেম্বর: গুজরাটের (Gujrat) মোরবি সেতু ভেঙে পড়ার ঘটনায় শোক প্রকাশ করলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ট্যুইট করে মোরবি সেতু দুর্ঘটনায় শোক প্রকাশ করেন মার্কিন প্রেসিডেন্ট। গুজরাটে মোরবি সেতু দুর্ঘটনায় যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানান জো বাইডেন এবং জিল বাইডেন। গুজরাটে যে দুর্ঘটনা ঘটেছে, তার প্রতি সমবেদনা জানিয়ে ভারতের মানুষের পাশে মার্কিন প্রেসিডেন্ট রয়েছেন বলে জানান জো বাইডেন।

 

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের (Joe Biden) পাশাপাশি কমলা হ্যারিসও মোরবি সেতু দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের পরিবারের প্রতি সমবেদনা জানান। মোরবি সেতু দুর্ঘটনায় যাঁরা প্রিয়জনদের হারিয়েছেন, তাঁদের প্রত্যেকের পাশে আমেরিকা রয়েছে বলে জানান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস।

 

এদিকে  গুজরাটের মোরবিতে (Gujarat's Morbi) কেবল সেতু ভেঙে পড়ার ঘটনায় সোমবার বিকেল পর্যন্ত গ্রেপ্তার হল ৯ জন। এদের মধ্যে সেতুটির রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা ওরেভা (Oreva) কোম্পানির দুজন ম্যানেজার, দুজন টিকিট ক্লার্ক, দুজন ঠিকাদার ও ওই সেতুর দায়িত্বে থাকা তিন জন নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করা হয়েছে।