Yogi Adityanath to Visit Bengal: আজ রাজ্যে আসছেন যোগী আদিত্যনাথ, মালদায় তাঁর সভাস্থল ঘিরে রয়েছে কড়া নিরাপত্তা
যোগী আদিত্য়নাথ (Photo Credits: ANI)

কলকাতা, ২ মার্চ: আসন্ন বিধানসভা নির্বাচনের  আগে এবার রাজ্যে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। আসার আগে টুইট করেন তিনি। বাংলায় যাত্রার আগে উদ্দেশে তিনি লেখেন, "নমস্কার বাংলা। সনাতন সংস্কৃতির পীঠে আসার সৌভাগ্য হবে আমার। বন্দেমাতরম মন্ত্রে দীক্ষিত বীরভূমিকে আমার প্রণাম। এই মন্ত্রে দেশে জাগরিত হয়েছিল রাষ্ট্রীয় চেতনা।"

আজ মালদায় বিজেপির (BJP) উত্তরবঙ্গের পরিবর্তন যাত্রার (Parivartan yatra) শেষ সভায় যোগ দিচ্ছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ গাজোল কলেজের মাঠে এই সভায় যোগ দেবেন তিনি। এই সভায় উপস্থিত থাকবেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo), দেবশ্রী চৌধুরী (Debashree Choudhury), অর্জুন সিংহ (Arjun Singh), সায়ন্তন বসু (Sayantan Basu), অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chyatterjee) সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব। আরও পড়ুন, আকঙ্খা থেকে কন্যাশ্রী, ভোটের বাজারে তৃণমূলকে এগিয়ে রাখছে মমতার উন্নয়ন

গাজোল কলেজ মাঠে যোগীর সভামঞ্চের এলাকায় আজ সকালে পুলিশ কুকুর দিয়ে তল্লাশি চালানো হয়। নিরাপত্তার জন্য এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ৭ তারিখ ব্রিগেডের পর রাজ্যে পরপর আরও সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অন্তত ২০টি জনসভা করার পরিকল্পনা রয়েছে। ২৫ থেকে ৩০টি জনসভা করাতে চাইছে রাজ্য বিজেপি। ৫০টি জনসভা করবেন অমিত শাহ।