Dilip Ghosh: ‘বিজেপি ক্ষমতায় এলে সরকারি সম্পত্তি বিনষ্টকারীদের গুলি করে মারব’, বললেন দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ(Photo Credits: Twitter/Dilip Ghosh)

কলকাতা, ২০ জানুয়ারি: ‘যারা আজ সিএএ বিরোধিতা করছে, বিজেপি ক্ষমতায় এলেতাদের গুলি করে মারব।’ মুখ খুলেই ফের বিতর্কে জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh। রবিবার দিন উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম ও নৈহাটিতে দুটি জনসভায় যোগ দেন দিলীপবাবু। দুটোই ছিল সিএএ-র সমর্থনে প্রচার। সেখানে গিয়েই তিনি এই বিতর্কিত মন্তব্য করেন। বলেন, “মমতা ব্যানার্জির (Mamata Banerjee) সরকারের শাসনাধীনে যদি কেউ ৫০০ কোটি টাকার সম্পত্তিও নষ্ট করে, সে-ও ছাড় পেয়ে যায়। আমরা যখন ক্ষমতায় আসব তখন এই সব সরকারি সম্পত্তি বিনষ্টকারীদের চিহ্নিতকরণের পর গুলি করে মারব। কাউকেই ছেড়ে কথা বলা হবে না।”

তিনি আরও বলেন, “ ৫০ লক্ষ মুসলিম অনুপ্রবেশকারীকে চিহ্নিত করা হবে। প্রয়োজন হলে তাদের ঘাড় ধাক্কা দিয়ে দেশ থেকে তাড়ানো হবে। প্রথমেই ভোটার তালিকা থেকে তাদের নাম বাদ দেওয়া হবে। তখন আর কারোর জন্যই দরবার করতে পারবেন না দিদি। ভোটার তালিকা থেকে নাম বাদ গেলেই দিদির ভোট ব্যাংক খালি হয়ে যাবে। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি ২০০ আসনে জিতবে, আর তৃণমূল ৫০টি আসনও দখলে রাখতে পারবে না। যারা আজ সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধিতা করছে তার হয় ভারত বিরোধী নাহলে বাংলা বিরোধী। তারা কেন্দ্রের সিদ্ধান্তের বিরোধিতা করার পাশাপাশি হিন্দু শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার পথেও বাধা হয়ে দাঁড়াচ্ছে। রাজ্যের সমস্ত গর্হিত অপরাধের ক্ষেত্রে অবৈধ বাংলাদেশি মুসলিমদের হাত রয়েছে।” এমনটাও অভিযোগ করেছেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। আরও পড়ুন-Dilip Ghosh On CAA: তৃণমূলের কথা শুনলে বিপদে পড়তে হবে; নাগরিকত্ব প্রমাণে আধার ও প্যান কার্ড যথেষ্ট নয়, জানালেন দিলীপ ঘোষ

চলতি মাসে নদিয়ার রানাঘাটে সিএএ সমর্থনে আয়োজিত এক জনসমাবেশে য়োগ দিয়েও বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। সেই সময় বলেন, উত্তরপ্রদেশে সিএএ বিরোধীদের কুকুরের মতো গুলি করে মারছে যোগীর সরকার। সেই সময় স্থানীয় থানার দুটি পুলিশকর্মী তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও দিলীপবাবুর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকেও অনুরোধ করেন তিনি।