Suvendu Adhikari: শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা পুলিশের
ফাইল ছবি

কলকাতা, ২০ জুলাই: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করল পুলিশ (Police)। পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের তরফে তমলুক থানায় শুভেন্দুর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

পুলিশের ফোনে আড়িপাতা, সরকারি কাজে বাধাদান, পুলিশকে হুমকি দেওয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। যার জেরেই রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে পুলিশ মামলা দায়ের করে। যদিও বিষয়টি নিয়ে শুভেন্দু অধিকারী এখনও কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: COVID 19: করোনা প্রতিরোধ ক্ষমতা বাড়ছে শিশুদের, ক্রমশ স্কুল খোলার পরামর্শ এইমস ডিরেক্টরের

এদিকে রাজ্যের বিরোধী দলনেতা (Opposition Leader) কেন দিল্লিতে গিয়ে নারদ (Narada Sting) কাণ্ডে সিবিআইয়ের (CBI) আইজীবী তুষার মেহেতার সঙ্গে দেখা করলেন, তা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। যদিও তৃণমূলের তরফে ওই অভিযোগ করার পর তুষার মেহেতা  পালটা দাবি করেন। তিনি জাননান, 'শুভেন্দু অধিকারী আমার বাড়িতে আসেন। বিনা নোটিশেই আসেন শুভেন্দু। শুভেন্দু আসবেন, তা তিনি জানতেই না। সেই কারণে তাঁকে অপেক্ষা করতে বলা হয়। বেশ কিছুক্ষণ অপেক্ষার পরও শুভেন্দুর সঙ্গে তিনি দেখা করতে পারেননি, আগে থেকে নির্ধারিত কাজ থাকায়। ফলে তাঁর সঙ্গে দেখা না করেই শুভেন্দু সেখান থেকে চলে যান। এমনকী তাঁর সঙ্গে দেখা করার জন্য কোনও জোরও করেননি শুভেন্দু (Suvendu Adhikari)।'

তবে তুষার মেহেতা যে দাবিই করুন না কেন, তা বিশ্বাসযোগ্য নয়। ফলে তুষার মেহেতা ওইদিনে তাঁর বাড়ি এবং অফিসের সিসিটিভি ফুটেজ তপ্রকাশ করুন বলে দাবি করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়।