West Bengal Assembly Election Results 2021: 'বামেরা ধুয়ে সাফ বাংলা থেকে', বললেন ফিরহাদ
ফিরহাদ হাকিম

কলকাতা, ২ মে: পশ্চিমবঙ্গে তিনবারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। তৃণমূল কংগ্রেসকে পরাজিত করতে, বিজেপিকে সবদিক থেকে চেষ্টা করেছে, তা সত্ত্বেও কোনও ফল হয়নি। ২ মে তৃণমূল কংগ্রেস জয়ের পথে এগোতেই এমন মন্তব্য করলেন রাজ্যের বিদায়ী প্রভাবশালী মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

ফিরহাদ আরও বলেন, বামেরা বর্তমানে বাংলা থেকে ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছে নিজেদের ভুল রাজনৈতিক পরিকল্পনার জন্য। পাশাপাশি বামেদের সঙ্গে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের (ISF) জোটকেও সাম্প্রদায়িক বলে কটাক্ষ করেন ফিরহাদ। একটি সাম্প্রদায়িক দলের বিরুদ্ধে অন্য একটি সাম্প্রদায়িক দলকে সামনে এনে বামেরা লড়াই করে বলে জোর সমালোচনা করেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন: West Bengal Assembly Election Results 2021: ''মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসা ভালভাবে নেননি বাংলার মানুষ''

অন্যদিকে গণনা শুরু হতেই তৃণমূলের (TMC) জয়ের রাস্তা যখন পরিষ্কার হতে শুরু করে, সেই সময় আসানসোলে উৎসব শুরু হয়ে যায়। ভোটের ফল যখন তৃণমূল কংগ্রেসের পক্ষে যেতে শুরু করে, সেই সময় জোড়াফুল শিবিরের কর্মী, সমর্থকরা যাতে উৎসবে না মাতেন, সেই আবেদন করা হয় পুলিশ কর্মীদের তরফে।