West Bengal Assembly Election 2021: 'খোঁজ' মিলল অনুব্রতর, ৩০ এপ্রিল পর্যন্ত কমিশনের নজরদারিতে তৃণমূল নেতা
অনুব্রত মণ্ডল, ছবি ফেসবুক

বীরভূম, ২৮ এপ্রিল : নির্বাচন কমিশনের (EC) নজরদারির মধ্যে কোথায় গায়েব হলেন অনুব্রত মণ্ডল, তা নিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়ে যায়। অনুব্রত মণ্ডলের খোঁজে যখন গোটা বীরভূম (Birbhum) জুড়ে তোলপাড় শুরু হয়, সেই সময় দেখা মেলে তৃণমূল কংগ্রেসের এই দোর্দাণ্ডপ্রতাপ নেতার।

অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) দেখা পেয়েও কার্যত সাবাধানী নির্বাচন কমিশন। অনুব্রতর দেখা পাওয়ার পর ফের তাঁকে ফের নোটিস ধরানো হয় কমিশনের তরফে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত অনুব্রত মণ্ডল নির্বাচন কমিশনের নজরদারি এড়িয়ে কোথাও যেতে পারবেন না বলে জানানো হয়েছে।

আরও পড়ুন : Anubrata Mandal কোথায়? তোলপাড়

বৃহস্পতিবার ভোট বীরভূমে। অষ্টম দফা ভোটের আগে নজরবন্দি করা হয় তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতিকে। জানানো হয়, বৃহস্পতিবার ভোটের সময় কেন্দ্রীয় বাহিনী এবং একজন ম্যাজিস্ট্রেট অনুব্রতর সঙ্গে থাকবেন। সেই অনুযায়ী চলছিল সবকিছু। এসবের মধ্যে বুধবার সকালে বাড়ি থেকে বেরিয়ে দলের নেতা, কর্মীদের সঙ্গে দেখা করেন অনুব্রত। কর্মীদের মনোবল বাড়াতেই তিনি জনসংযোগ শুরু করেন। এসবের মাঝে আচমকাই কমিশন এবং কেন্দ্রীয় বাহিনীকে পিছনে ফেলে এগিয়ে যায় অনুব্রতর গাড়ি। কড়া নজরদারি থাকা সত্ত্বেও তৃণমূল নেতা কীভাবে উধাও হয়ে গেলেন, তা নিয়ে জোর চর্চা শুরু হয়। বুধবার টানা কয়েক ঘণ্টা কেন্দ্রীয় বাহিনী(Central Force) এবং কমিশনের নজরদারির বাইরে থেকে অবশেষে দেখা মেলে অনুব্রত মণ্ডলের।