Jitendra Tiwari: আলোচনার পর কাটল মেঘ, তৃণমূলেই থাকছেন জানালেন জিতেন্দ্র তিওয়ারি
তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Picture Source: facebook)

কলকাতা, ১৯ ডিসেম্বর: তৃণমূলেই থাকছেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। রাতে প্রশান্ত কিশোর এবং মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে আলোচনার পর এই সিদ্ধান্তই জানান তিনি। তৃণমূল শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর ভোলবদল তাঁর। জানান, ‘তৃণমূলেই আছি, কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, মিটে গেছে। দল ছাড়ার কথা বলা ভুল হয়েছিল, মমতা দির কাছে গিয়ে ক্ষমা চাইব। বিজেপিতে যাব কখনও বলিনি।’

শুক্রবার রাতে নিউ আলিপুরে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক করেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। ওই বৈঠকের পর অরূপ বিশ্বাস বলেন,'জিতেন্দ্র তিওয়ারি তৃণমূল কংগ্রেসে ছিলেন। তৃণমূলেই আছেন। মমতার সৈনিক হিসেবে উনি দীর্ঘদিন লড়াই করছেন।' আরও পড়ুন, জিতেন্দ্র তিওয়ারির অফিস দখল করে চা, মুড়ি খেলেন তৃণমূল নেতা নরেন্দ্রনাথ চক্রবর্তী (দেখুন ভিডিও)

তিনিই দিন কয়ে আগে অভিযোগ করেন, রাজ্যের কারণে স্মার্ট সিটি প্রকল্পে কেন্দ্রের টাকা আসেনি, এই বিষয়টি জানিয়ে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। তারপর ফিরহাদের সঙ্গে চলে তাঁর বাকযুদ্ধ। বৃহস্পতিবার দলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন জিতেন্দ্র। এই ঘটনায় তাঁর কুশপুত্তলিকা পোড়ানো হয় পাণ্ডবেশ্বরে। তবে তাঁকে দলে নেওয়া নিয়ে আপত্তির কথা জানান বাবুল সুপ্রিয়।

জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Chakraborty) পদ ছাড়তেই তাঁর অফিস দখল করলেন পশ্চিম বর্ধমানে পাণ্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী (Narendranath Chakraborty)। তাঁর অফিসে বসে চা, মুড়ি খেলেন নরেন্দ্রনাথ চক্রবর্তী। শুধু তাই নয় জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধ উৎসব মিছিলে 'ঠ্যাং ভেঙে' দেওয়ার হুমকিও দেন তিনি।