তুঙ্গে অর্জুন—মদন দ্বন্দ্ব, ফের উত্তপ্ত কাঁকিনাড়া, খুন করা হতে পারে ভাটপাড়ার বিজেপি প্রার্থীকে আশঙ্কা প্রকাশ কৈলাস বিজয়বর্গীয়র
মদন মিত্র ও অর্জুন সিং (Credit-file)

২১মে, ২০১৯: ভোট শেষ হয়ে গিয়েছে দুদিন আগেই। এখনও উত্তপ্ত ভাটপাড়া(Bhatpara)-কাঁকিনাড়া(Kakinara)। সোমবারের পর মঙ্গলবার সকালেও কাঁকিনাড়া স্টেশনে রেল অবরোধ করে চলে বিক্ষোভ। দুষ্কৃতীরা নৈহাটি লোকাল লক্ষ্য করে বোমাবাজি করে। ইট ছোড়ে বলে অভিযোগ। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। কোনওরকমে ট্রেন থেকে নেমে তাঁরা পিছনের রাস্তা দিয়ে পালিয়ে যান। প্ল্যাটফর্মে আতঙ্কিত যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। যদিও ট্রেন লক্ষ্য করে বোমাবাজির কথা অস্বীকার করেছে রেল।

ঘটনায় ইতিমধ্যেই সিইও-র কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন(Election Commission)। রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন বিবেক দুবে(Bibek Dube)। ভাটপাড়ায় রাজ্যপালের পরিদর্শনের আবেদন জানালেন অর্জুন সিং। দাবি উঠেছে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনেরও। ঘটনায় এখনও পর্যন্ত ১৫ জন আহত হয়েছেন। বিজেপি প্রার্থী অর্জুন সিংকে হত্যা করা হতে পারে আশঙ্কা প্রকাশ করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়(Kailash Bijaybargya)।

ভাটপাড়ার উপনির্বাচন ঘিরে রবিবার থেকে অশান্ত হয়ে ওঠে ভাটপাড়া, কাঁকিনাড়া। রাতভোর চলে বোমাবাজি। তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিসবাহিনী, RAF মোতায়েন করা হয়। সোমবার জারি করা হয় ১৪৪ জারি। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠছে। দুদিন পেরিয়ে গেলেও আতঙ্ক কাটেনি এলাকায়। এদিন সকাল থেকেই থমথমে রাস্তাঘাট, বন্ধ দোকানপাট।