Arjun Singh: এবার আমার আত্মরক্ষার সময় এসেছে: অর্জুন সিং
Arjun Singh. (Photo Credits: Twitter)

কলকাতা, ৮ সেপ্টেম্বর: তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার ঘটনায় হুঁশিয়ারি দিলেন বারাকপুরের বিজেপ সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। বিধানসভা ভোটে তাঁর কেন্দ্রে বিজেপি (BJP)-র বিপর্যয়ের পর কোণঠাসা অর্জুন ফিরলেন স্বমহিমায়। সংবাদসংস্থা এএনআই-কে অর্জুন সিং বলেন, " রাজ্য সরকার আমার বাড়ির দরজায় বোম নিয়ে হাজির। এখন আমাদের নিজেকে বাঁচানোর জন্য কিছু করতেই হবে। এবার আমার আত্মরক্ষার সময় এসেছে। মাস দুয়েক আগে নবান্নর এক ব্যক্তিকে আমাকে খুন করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।" আরও পড়ুন: আইকোর চিটফান্ড মামলায় তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে CBI তলব

দেখুন অর্জুন সিং কী বললেন

এদিকে, এখনও প্রার্থী ঠিক না হলেও ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রে বিজেপি-র পর্যবক্ষেক হিসেবে দায়িত্ব দেওয়া হল অর্জুন সিংকে। মমতার কেন্দ্রে অর্জুনের সহযোগী হিসেবে থাকছেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এবং জ্যোতির্ময় সিং মাহাতো।

প্রসঙ্গত, এদিন সকালে বারাকপুরের (Barrackpore) বিজেপি সাংসদ অর্জুন সিং (MP Arjun Singh)-য়ের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় বোমা। অভিযোগ, অর্জুনের বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ে পালায় একদল দুষ্কৃতি। তবে অর্জুন এখন দিল্লিতে আছেন। অর্জুনের বাড়িতে সিআরপিএফ (CRPF)-র পাহাড়া থাকা সত্ত্বেও এমন ঘটনা ঘটল। সকাল সাড়ে ৬টা নাগাদ এই বোমাবাজি হয়। পর পর ৩টি বোমা ছোড়া হয় বলে খবর। বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্নও দেখা মিলেছে বলে খবর। রাস্তাতেও বোমাবাজির চিহ্ন রয়েছে।

বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। এরপরেও কীভাবে প্রকাশ্যে এভাবে বোমাবাজির ঘটনা ঘটল? তা নিয়ে‌ উঠছে প্রশ্ন। বোমাবাজিতে অর্জুনের নিরাপত্তার জন্য রাখার সিআরপিএফের বাঙ্কার অল্পের জন্য রক্ষা পেয়েছে।