Suvendu Adhikari: খড়দার সভা থেকে 'ক্ষমতায় আসলে নিউটনের তৃতীয় ল কার্যকর হবে' হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর
শুভেন্দু অধিকারী (Poto Credits: Facebok)

কলকাতা, ২৯ ডিসেম্বর: বিজেপির একের পর এক সভা, আর তার পাল্টা সভায় সরগরম রাজ্য রাজনীতি। আজ শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) জোড়া সভা হয় নন্দীগ্রাম এবং ব্যারাকপুরে। ওয়্যারলেস মোড় থেকে শুরু হয় পদযাত্রা, খড়দা পর্যন্ত মিছিল চলে। রোড শোয়ে প্রচুর বিজেপি কর্মী-সমর্থক ভিড় করে। রোড শোয়ে শুভেন্দুর সঙ্গে একই গাড়িতে ছিলেন অর্জুন সিংয়ের পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, সাংসদ সৌমিত্র খাঁ, শুভ্রাংশু রায় প্রমুখ। রোড শোয়ের জেরে বিটি রোড কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে।

এই সভা থেকে তৃণমূলকে কড়া হুঁশিয়ারি দেন শুভেন্দু। তিনিই বলেন,'সব হিসেব রেখে দিন, ক্ষমতায় আসলে নিউটনের তৃতীয় ল কার্যকর হবে। মে মাসে বিজেপির সরকারে এলে ওই ক্যাসেটটা ব্যারাকপুর কমিশনারেটেই চালানো হবে। সব হিসেব রেখে দিন, ক্ষমতায় আসলে নিউটনের তৃতীয় ল কার্যকর হবে। সেদিন টার্গেট ছিলেন অর্জুন সিং, দাবাং নেতা অর্জুন সিং অনেক অত্যাচার সহ্য করেছেন। ব্যারাকপুর, খড়দার বাড়িতে কেউ ছিলেন না, সবাই পথে নেমে স্বাগত জানিয়েছেন। বিজেপি সোনার বাংলা গড়ার ডাক দিয়েছে। পরিবর্তনের আরেকটা পরিবর্তন মানুষ চায়।' আরও পড়ুন, 'হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান, ধর্মের প্রতি আস্থা পালন করি', নন্দীগ্রামের রোড শো থেকে বার্তা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর

বিজেপিতে যোগদানের পর আজ নন্দীগ্রামে (Nandigram) রোড শো করছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রোড শো থেকে তিনি সরাসরি বলেন, "আমি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। ধর্মের প্রতি আস্থা পালন করি। আবার যখন জনপ্রতিনিধি। তখন সেই দায়িত্বও সমানভাবে পালন করি।"

তিনি আরও বলেন, "মন্ত্রিত্ব ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিধায়ক পদ ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিজেপি সদস্যপদ গ্রহণের পর এলাম আজ, মানুষ গ্রহণ করেছে। আমি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। ধর্মের প্রতি আস্থা পালন করি। আবার যখন জনপ্রতিনিধি। তখন সেই দায়িত্বও সমানভাবে পালন করি।"