Suvendu Adhikari Nandigram Road Show: 'হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান, ধর্মের প্রতি আস্থা পালন করি', নন্দীগ্রামের রোড শো থেকে বার্তা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর
শুভেন্দু অধিকারী (Poto Credits: Facebok)

কলকাতা, ২৯ ডিসেম্বর: বিজেপিতে যোগদানের পর আজ নন্দীগ্রামে (Nandigram) রোড শো করছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রোড শো থেকে তিনি সরাসরি বলেন, "আমি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। ধর্মের প্রতি আস্থা পালন করি। আবার যখন জনপ্রতিনিধি। তখন সেই দায়িত্বও সমানভাবে পালন করি।"

তিনি আরও বলেন, "মন্ত্রিত্ব ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিধায়ক পদ ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিজেপি সদস্যপদ গ্রহণের পর এলাম আজ, মানুষ গ্রহণ করেছে। আমি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। ধর্মের প্রতি আস্থা পালন করি। আবার যখন জনপ্রতিনিধি। তখন সেই দায়িত্বও সমানভাবে পালন করি।" আরও পড়ুন, আজ বোলপুরে মমতা এবং নন্দীগ্রামে শুভেন্দু, জোড়া সভাকে কেন্দ্র করে সড়গরম রাজ্য রাজনীতি

বিধানসভা ভোটের প্রাক্কালে দলবদলের ঘটনাকে কেন্দ্র করে এমনিতেই সড়গরম রাজ্য রাজনীতি। এর মধ্যে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে অমিত শাহর আগমন ও অমর্ত্য সেনকে ঘিরে জমি বিতর্ক ফের শাসক তৃণমূল ও বিরোধী বিজেপির তরজা জিইয়ে রেখেছে। স্বাভাবিকভাবেই আজ আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে এবছর শেষের এই দুই রোড শো।

আজ বোলপুরে রবীন্দ্র ভাবনাকে কেন্দ্র করে রোড শো করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। অন্যদিকে একই দিনে নন্দীগ্রামে নিজের সমর্থন আদায়ে পথে নামছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া দাপুটে রাজনীতিক শুভেন্দু অধিকারী। বলাবাহুল্য বর্ষ শেষে দাদাদিদির এই রোড শো যে তুল্যমূল্য বিচারে নজর কাড়বে তাতে সন্দেহের কোনও অবকাশ নেই।