Sukanta Majumdar: সরকারের মদতেই রাজ্যে দেশবিরোধী কাজ হচ্ছে, পাকিস্তানি গুপ্তচর গ্রেফতারে তৃণমূলকেই দুষলেন সুকান্ত
Photo Credits: ANI

শুক্রবার কলকাতা থেকে গ্রেফতার হয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার এক গুপ্তচর। বাংলার বুকে বারেবারে ঘটে চলা এই ধরনের অসামাজিক দেশবিরোধী কাজকর্মের জন্যে শাসক শিবিরকেই প্রকাশ্যে দুষলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। এক সাংবাদিকের সঙ্গে সাক্ষাৎকারে তৃণমূল কংগ্রেসকে (TMC) পাকিস্তানপ্রেমী সরকার বলে কটাক্ষ করলেন বিজেপি সভাপতি।

সুকান্তের কথায়, 'যে সরকার রাজ্যে বসে আছে তারা পাকিস্তানকে পছন্দ করে। আর সেই কারণেরই যারা পাকিস্তানের হয়ে কাজ করে যেমন আইএসআই এজেন্টরা পশ্চিমবঙ্গে অবস্থান করছে। আমাদের দেশের বিরুদ্ধে কাজ করার কেন্দ্র হিসেবে এই রাজ্যকে ব্যবহার করছে। তারা মুখ্যমন্ত্রী এবং তাঁর সরকারের থেকে পূর্ণ সমর্থন পাচ্ছে'।

শুনুন... 

পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে যোগাযোগের অভিযোগে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (Kolkata Police Special Task Force) গ্রেফতার করেছে এক ব্যক্তিকে। গুপ্তচরবৃত্তির অভিযোগে কলকাতা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ভক্ত বংশী ঝাঁকে (৩৬)। বিহারের দারভাঙার বাসিন্দা বংশী দেশের নিরাপত্তা সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য পাকিস্তানি গোয়েন্দা সংস্থাকে পাঠাচ্ছে বলে জনাতে পেরেছিল এসটিএফ (STF)। সেই খবরের ভিত্তিতে তদন্ত চালিয়ে শুক্রবার কলকাতা থেকে গ্রেফতার হয়েছে অভিযুক্ত। স্পেশাল টাস্ক ফোর্সের দাবি, ধৃত দেশবিরোধী কাণ্ডের সঙ্গে জড়িত। পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সঙ্গে তার সরাসরি যোগাযোগ ছিল।