Mamata Banerjee-Sukanta Majumdar: 'মমতাকে থাপ্পড় মারুন' হিংসায় উস্কানির অভিযোগ, ক্ষমা চাইতে হবে সুকান্তকে, দাবি তৃণমূলের
Mamata Banerjee, Sukanta Majumdar (Photo Credits: Facebook)

বিজেপির এক নেতার মুখে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে (Rahul Gandhi) নিয়ে অপশব্দ। অন্যজনকে বলতে শোনা গেল, 'মমতাকে থাপ্পড় মারুন'। লোকসভা নির্বাচনের আগে বিরোধীদের প্রতি একেবারে ফুঁসিয়ে উঠেছে বিজেপি (BJP) নেতারা। আর এই দুই মন্তব্যের জেরে রাজ্য রাজনীতিতে বিতর্ক তুঙ্গে উঠেছে।

সদ্য এক জনসভায় বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar) রাজ্যের শিক্ষা নীতি নিয়ে তুমুল নিন্দা করতে দেখা যায়। আর সেই মঞ্চেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যে বিতর্ক সৃষ্টি করেছেন সুকান্ত। দক্ষিণ ২৪ পরগনা জেলার মথুরাপুরে একটি সমাবেশে তিনি মন্তব্য করেন, 'আপনার বাচ্চা স্কুল থেকে ফিরে কোন প্রশ্নের সঠিক উত্তর দিতে পারছে না। আপনি বাচ্চাকা থাপ্পড় মারছেন। থাপ্পড়টা যদি মারতে হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের গালে মারুন। কারণ রাজ্যের শিক্ষা ব্যাবস্থাকে ধ্বংস করছেন তিনি'। মুখ্যমন্ত্রীকে ঘিরে এমন আক্রমণ হজম করেনি তৃণমূল কংগ্রেস (TMC)। দ্রুত ক্ষমা চাইতে হবে সুকান্তকে, দাবি তুলেছে শাসক দল। তাঁদের আরও অভিযোগ, বিজেপি সভাপতি হিংসায় উস্কানি দিচ্ছেন।

দেখুন... 

তৃণমূলের মহুয়া মৈত্র ভিডিয়ো বার্তায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, 'মাননীয়া মুখ্যমন্ত্রীর প্রতি এমন মন্তব্য একেবারেই 'লজ্জাজনক'। দীর্ঘদিন ধরে মহিলাদের প্রতি হয়ে চলে শারীরিক অত্যাচারের প্রতি লড়াই চালাচ্ছি আমরা। আর সেখানে মুখ্যমন্ত্রীর প্রতি বিরোধী দলের নেতার এমন হিংসাত্মক মন্তব্য মেনে নেওয়া যায় না। বিজেপিকে এর জন্যে ক্ষমা চাইতে হবে'।