Sourav Ganguly's Mother Covid positive: সৌরভ গাঙ্গুলির মা নিরুপা গাঙ্গুলি করোনা আক্রান্ত, ভর্তি হাসপাতালে
সৌরভ গঙ্গোপাধ্যায়। (Photo Credits: Getty Images)

কলকাতা, ৩১ অগাস্ট: করোনায় আক্রান্ত হলেন ভারতীয় ক্রিকেটে দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)-র মা নিরুপা গাঙ্গুলি (Nirupa Ganguly)। গতকাল, সোমবার গভীর রাতে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। হাসপাতালে ভর্তি করানোর পর তাঁর কোভিড পরীক্ষা করানো হয়। এরপরই সৌরভের মা নিরুপাদেবীর কোভিড রিপোর্ট (Covid Report) পজিটিভ আসে। আরও পড়ুন: প্যারালিম্পিক্সে এল অষ্টম পদক, শ্যুটিংয়ে ব্রোঞ্জ জিতলেন সিংরাজ আধহানা

গত কয়েকদিন ধরে অসুস্থ বোধ করছিলেন সৌরভ গাঙ্গুলির মা। তবে গতকাল রাতে জ্বর এবং অল্প শ্বাসকষ্ট বোধ করায় কোনওরম ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। তাঁর অল্প শ্বাসকষ্ট রয়েছে বলে ডাক্তাররা জানিয়েছিলেন। তবে হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। চার সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সৌরভের মায়ের চিকিৎসা চলছে। গত ১৫ জুলাই সৌরভের দাদা স্নেহাশীষ গাঙ্গুলি করোনা আক্রান্ত হন। যে কারণে সৌরভকে নিভৃতবাসে (কোয়ারেন্টিনে) যেতে হয়েছিল।

মায়ের শরীর খারাপ থাকায় হাসপাতালেই ভোররাত পর্যন্ত ছিলেন সৌরভ। করোনা আক্রান্ত নিরুপা গাঙ্গুলিকে মিনিটে ১ থেকে ২ লিটার অক্সিজেন দিতে হচ্ছে বলে সংবাদমাধ্যমে প্রকাশ। সৌরভের মায়ের চিকিতসায় চার সদস্যের দলে আছেন কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল, পালমোনোলজিস্ট অঙ্কন ব্যানার্জি, সপ্তর্ষি বসু এবং ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌপ্তিক পাণ্ডা।