TMC Worker Murder: কাটোয়ায় তৃণমূল কর্মীকে গুলি করে খুন, পরিবারের অভিযোগের তির বিজেপির দিকে
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

কাটোয়া, ৫ ফেব্রুয়ারি: রাতে ফোন পেয়ে বাইরে যাওয়ার পর আর ফিরলেন না ব্যক্তি। স্কুটি চালিয়ে কিছুদূর যেতেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি তৃণমূল কর্মীকে (Trinamool Congress Worker)। ঘটনাস্থলেই নিহত কাটোয়ার ৩ নম্বর ওয়ার্ডের হাজরাপুর কালোনির বাসিন্দা রথীন বিশ্বাস (Rathin Biswas)। পরিবারের দাবি বিজেপিই (BJP) খুন (Murder) করেছে রথীনকে।

রথীনের বাবা জানিয়েছেন, মঙ্গলবার রাতে রথীনের মোবাইলে একটা ফোন আসে। এরপর তিনি বাড়ি থেকে বেরোন। তিনি তৃণমূল কর্মী ছিলেন বলেও জানা গেছে। এলাকার তৃণমূল নেতারা এবিষয়ে কোনও মন্তব্য করে নি। ২৪ ঘণ্টার খবর অনুযায়ী, কাটোয়া কলেজপাড়া এলাকার বাসিন্দা রথীন বিশ্বাস প্রোমোটারি ব্যবসা করতেন। এছাড়াও তৃণমূল কর্মী বলেও পরিচিত ছিলেন। তাঁর বাবা রণজিৎ বিশ্বাস ছিলেন মাছ ব্যবসায়ী। মৃতের বাবা জানিয়েছেন,"এর আগেও আমার ছেলেকে খুন করার চেষ্টা হয়েছে। পুলিশকে আগেই জানিয়েছিলাম। এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পর কেউ একটা ফোন করে। তারপর সে বাড়ি থেকে বেরোয়। বিজেপির লোকেরাই আমার ছেলেকে খুন করেছে বলে মনে হচ্ছে।"

আরও পড়ুন, শিলিগুড়িতে ভয়াবহ আগুনে ভস্মীভূত সাতটি দোকান, ঘটনাস্থলে দমকলের ৫ টি ইঞ্জিন

সামনেই পুরসভা ভোট(Municipality Election)। তার আগে তৃণমূল কর্মী খুন হওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে ব্যাপক। কাটোয়া থানার পুলিশ এবিষয়ে তদন্ত শুরু করেছে। তৃণমূল নেতারা খুনের ব্যাপারে মুখ খোলেননি। বিজেপি নাকি কে খুন করেছে এবিষয়ে তারা নীরব।