Kolkata: বেসরকারি হাসপাতালে ভরতি হয়ে ২৩ লক্ষ বিল, কলকাতা মেডিক্যালে গিয়ে মৃত্যু করোনা আক্রান্ত চিকিৎসকের
কলকাতা মেডিক্যাল কলেজ (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ২ অগস্ট: কলকাতায় ফের করোনা আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যু। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দমদমের বাসিন্দা ওই চিকিৎসক সীতাংশু শেখর পাঁজা, গত ২৬ জুন থেকে দমদমের একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন। ওই চিকিৎসক এই হাসপাতালের সঙ্গেই যুক্ত ছিলেন বলে জানা যায়। তাই সেখানে ভরতি করা হয়।

আরও জানা গেছে, হাসপাতালে চিকিৎসার বিল ২৩ লক্ষ টাকা হয়ে যায়। যা নিয়ে স্বাস্থ্যভবনে আবেদন করে চিকিৎসকের পরিবার। এর ফলে, স্বাস্থ্যভবনের হস্তক্ষেপে বিলের পরিমাণ কমে দাঁড়ায় ১৬ লক্ষ টাকা। সেই বিল মিটিয়ে ২৪ জুলাই চিকিৎসককে স্থানান্তরিত করা হয় মেডিক্যাল কলেজে। গতকাল সেখানেই মৃত্যু হয় তাঁর। আরও পড়ুন, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৫৪ হাজার ৭৩৫, মৃত্যু ৮৫৩ জনের

গত ২৪ ঘণ্টায় বাংলায় (West Bengal) করোনা (COVID-19) আক্রান্ত ২ হাজার ৫৮৯ জন। একই সময়ে রাজ্যে মৃত্যু হয়েছে ৪৮ জনের। সুস্থ হয়েছেন ২ হাজার ১৪৩ জন। পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্ত হলেন মোট ৭২ হাজার ৭৭৭ জন। মৃত্যু হয়েছে ১ হাজার ৬২৯ জনের। বর্তমানে চিকিৎসা চলছে ২০ হাজার ৬৩০ জনের। করোনা সংক্রমণ বাড়ার সঙ্গে সঙ্গে ভরসা দিচ্ছে অন্য একটি পরিসংখ্যান। রাজ্যে এখনও পর্য্ন্ত ৭২ হাজার ৭৭৭ জন আক্রান্ত হলেও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ হাজার ৫১৭। সুস্থতার হার ৬৯.৪১ শতাংশ।