Chandana Bauri: দ্বিতীয়বার 'বিয়ে' করেছেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি? পুলিশে অভিযোগ দায়ের
বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি

শালতোড়া, ১৯ অগাস্ট: স্বামী থাকতেও নাকি দ্বিতীয়বার 'বিয়ে' করেছেন বাঁকুড়ার শালতোড়ার বিজেপি (BJP) বিধায়ক চন্দনা বাউড়ি (Chandana Bauri)। এই অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন এক মহিলা। রুম্পা কুণ্ডু নামে ওই মহিলার দাবি, চন্দনা বাউড়ির গাড়ি চালান তাঁর স্বামী। আর সেই গাড়ি চালককেই নাকি বিয়ে করেছেন বিধায়ক। বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ দায়ের করেছেন রুম্পা। চন্দনার গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডু। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন চন্দনা। স্বামী শ্রবণের সঙ্গে অশান্তিকেই রাজনৈতিক উদ্দেশে অন্য কারণ হিসেবে তুলে ধরা হচ্ছে বলে দাবি করেছেন তিনি।

ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন, "আমার বিষয়ে মিথ্যা রটানো হচ্ছে, সম্পূর্ণ অপপ্রচার। বিরোধী দলের তরফে এই ধরনের কুৎসা রটানো হচ্ছে। আমার পারিবারিক সমস্যা আমি থানায় মিটিয়ে এসেছি। আমি শালতোড়ার মানুষের সঙ্গেই আছি ও থাকব। মানুষকে অনুরোধ এই কুৎসায় কান দেবেন না। এর আগেও আমার নামে একাধিক অপপ্রচার চালিয়েছে। আমার নামে নিখোঁজ পোস্টার দেওয়া হয়েছিল। আমার বেতন ৮২ হাজার টাকা বলেও গুজব রটানো হয়েছে। কিন্তু, এগুলি সবই মিথ্যে, ভুয়ো খবর।" আরও পড়ুন: Rabindranath Tagore: 'রবীন্দ্রনাথ কালো ছিলেন বলে মা কোলে নিতেন না', কেন্দ্রীয় মন্ত্রী সুভাষের মন্তব্যে বিতর্ক

এই বিষয়ে বাঁকুড়ার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, "রুম্পা কুণ্ডু একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় তদন্ত ও পদক্ষেপ করব।"