‌TMC MLA Joins BJP:ফের তৃণমূলে ধ্বস, বিজেপিতে যোগ দিলেন লাভপুরের তৃণমূল বিধায়ক মণিরুল ইসলাম সহ দুই নেতা
দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক সহ তিন নেতা ( Photo Credit-ANI)

দিল্লি,২৯মে,২০১৯:‌ গতকালই কৈলাস বিজয়বর্গীয় (‌ Kailash Vijaybargia )দাবি করেছিলেন, এর পর সাত দফায় ভোটের মতোই সাত দফায় তৃণমূল কংগ্রেস ( Trinamool Congress )বিধায়ক এবং নেতারা বিজেপিতে যোগ দেবে। তার ২৪ ঘণ্টা কাটল না সেই দাবিই সত্যি হচ্ছে। গতকালের পর আজ ফের দিল্লিতে বিজেপিতে ( BJP ) যোগ দিলেন লাভপুরের তৃণমূল বিধায়ক মণিরুল ইসলাম ( Manirul Islam ) সহ তৃণমূলের দুই নেতা।

ভাটপাড়া, নৈহাটি, হালিশহরের পর এবার বিজেপি হানা দিল বীরভূমেও। তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের নাকের ডগা দিয়েই দিল্লিতে উড়িয়ে নিয়ে যাওয়া হল লাভপুরের তৃণমূল বিধায়ক( TMC MLA ) মণিরুল ইসলামকে। দিল্লিতে বিজেপির সদর দপ্তরে পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের ( Mukul Roy )উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন মণিরুল। উপস্থিত ছিলেন বিজেপি নেতা অনুপম হাজরাও।মণিরুলের সঙ্গেই এদিন বিজেপিতে যোগ দিলেন নানুরের প্রাক্তন বিধায়ক তথা বীরভূমে যুব তৃণমূলের সভাপতি গদাধর হাজরা, জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক মহম্মদ আসিফ ইকবাল এবং তৃণমূল নেতা নিমাই দাস।

বীরভূম এবং বোলপুর লোকসভায় ভোটে হারের জন্য রিগিং কেই দায়ী করেছেন মুকুল রায়। কৈলাস বিজয়বর্গীয় এদিন বলেছেন, ‘মোদিজির উপর বিশ্বাস এবং ‌বাংলায় উন্নয়নের আশাতেই বিজেপিতে যোগদান বাড়ছে। কারণ বিজেপি হিংসায় বিশ্বাস করে না, গড়তন্ত্রে বিশ্বাসী।’‌ মণিরুল এবং আসিফ ইকবালের মতোন সংখ্যালঘু নেতারা বাংলায় বিজেপির প্রতি সংখ্যালঘু সম্প্রদায়ের আস্থা ফেরাতে সক্ষম হবেন বলে আশাবাদী কৈলাস।