Loksabha Election 2024: 'শিক্ষিতদের নয়, তৃণমূল বিশ্বাস করে শেখ শাহজাহানের মত অপরাধীদের', অভিযোগ দিলীপের
Dilip Ghosh (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ১১ মার্চ: সবে সবে প্রকাশ্যে এসেছে তৃণমূল কংগ্রেসের (TMC) প্রার্থী তালিকা। রবিবার ব্রিগেডের জনসভা থেকে প্রার্থী তালিকা প্রকাশ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ্যে আসতেই তা নিয়ে সোমবার কটাক্ষ করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বিজেপি নেতা অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেস 'দুর্নীতিগ্রস্থ' দল। সেই কারণে ঘাসফুল শিবিরে আর কেউ নতুন করে যোগ দিচ্ছেন না। যার জেরে তৃণমূল কংগ্রেসকে বিহার, গুজরাটের মত রাজ্য থেকে প্রার্থী করে কাউকে না কাউকে নিয়ে আসতে হচ্ছে। শুধু তাই নয়, তৃণমূল মানেই 'দুর্নীতি' বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি আরও বলেন, শিক্ষিত মানুষকে বিশ্বাস করে না তৃমূল কংগ্রেস। শিক্ষিত মানুষের পরিবর্তে শেখ শাহজাহানের মত অপরাধীদেরই তৃণমূল কংগ্রেস 'বেশি করে বিশ্বাস করে' বলেও সুর চড়ান দিলীপ ঘোষ।

শুনুন কী বললেন দিলীপ ঘোষ...

 

আরও পড়ুন: TMC Jana Garjana: ব্রিগেডের সভামঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়, মাইক হাতে কেন্দ্রকে লাগাতার নিশানা অভিষেকের, দেখুন সরাসরি

এদিকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ্যে আসতেই ক্ষোভ উগরে দেন অর্জুন সিং, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়রা। ব্যারাকপুর কেন্দ্র থেকে পার্থ ভৌমিককে প্রার্থী করায় ক্ষোভ প্রকাশ করেন অর্জুন সিং। অন্যদিকে তৃণমূলের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও টিকিট পাননি। ফলে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও সুব্রত বক্সির কাছে নিজের ইস্তফা পত্র পাঠিয়ে দিয়েছেন বলে খবর।