Coronavirus In West Bengal: করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন কলকাতা পুলিশের কনস্টেবল
করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ৭ জুন: করোনায় (COVID-19) প্রাণ হারালেন কলকাতা পুলিশের (Kolkata Police) এক কনস্টেবল (Police Constable)। শনিবারের সন্ধেয় তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন। করা হয় নমুনা পরীক্ষা। ৩ জুন তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালে ভরতি করিয়ে চিকিৎসা শুরু হয়। কিন্তু চিকিৎসায় সাড়া না দিয়ে গতকালই তাঁর মৃত্যু হয়।

কলকাতা পুলিশের কনস্টেবল ৪৮ বছর বয়সী ওই কর্মীর বাড়ি শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকে। সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, স্ত্রী সিঁড়ি থেকে পড়ে যাওয়ার খবর পেয়ে ১ জুন বাড়ি ফিরেছিলেন তিনি। এরপর তাঁর প্রবল শ্বাসকষ্ট শুরু হয়, জ্বরও আসে। তাঁর লালারস সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়। ৩ তারিখ সেই রিপোর্ট পজিটিভ হয়। এরপরই তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথেই তাঁর শরীরে সংক্রমণ ঘটেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন, কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজকে COVID হাসপাতাল করে তোলার ঘোষণা রাজ্য স্বাস্থ্য দফতরের

রাজ্যে কর্মরত একাধিক পুলিশ কর্মীর শরীরে এর আগেও থাবা বসিয়েছে করোনা। একের পর এক পুলিশ অফিসার থেকে কনস্টেবলের করোনা আক্রান্ত হন। তবে বেশিরভাগই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। শেক্সপিয়র থানায় কর্মরত এই কনস্টেবলের মৃত্যুতে ফের আশঙ্কা বাড়ালো। তাঁর বাড়িতে খবর পাঠানো হয়। মৃতদেহ পাঠানো হবে তাঁর বাড়িতে।