বেপরোয়া গাড়ি চালিয়ে রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবের পাঁচিলে ধাক্কা,  আটক বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির ছেলে
রূপা গাঙ্গুলি(Photo Credit: Facebook)

কলকাতা, ১৬ আগস্ট: স্বাধীনতা দিবসের রাতেই আটক বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির (Rupa Ganguly) ছেলে আকাশ মুখোপাধ্যায় (Akash Mukherjee)। বেপরোয়া গাড়ি চালিয়ে রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবের পাঁচিল ভেঙে ফেললেন বিজেপি সাংসদের ছেলে। এই অভিযোগেই তাঁকে গ্রেপ্তার করে যাদবপুর থানার পুলিশ। অভিযোগ, দুর্ঘটনার পর আকাশবাবুর পরিবারের তরফে তদন্তে কোনও রকম সহযোগিতা করা হয়নি। পুলিশকর্মীরা সেখানে গেলে বাড়ির দরজাই খোলেনি কেউ। কী কারণে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের একাংশের অভিযোগ মত্ত হয়ে গাড়ি চালাচ্ছিলেন আকাশ, তার জেরেই এই দুর্ঘটনা। গাড়ির গতিবেগ যে বিপদসীমা লঙ্ঘন করেছিল তা পাঁচিলের পরিস্থিতি দেখেই বোঝা যায়। আরও পড়ুন-বিজেপি-তে যোগ দিয়েই শোভন চ্যাটার্জি-র অভিযোগ, পঞ্চায়েতে ভোট লুঠ করেছিল তৃণমূল

পুলিশ জানিয়েছে, আকাশ মুখোপাধ্যায় চালকের আসনে বসে থাকা দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি একটি কালো রঙের সেডান। গাড়ির মালিক অভিনেত্রী সাংসদ নিজে। গতকাল রাতে আকাশ যখন গাড়ি চালাচ্ছিলেন তাঁর সঙ্গী ছিলেন আরও একজন। বেপরোয়া গতিতে আসা সেডান সোজা রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবের পাঁচিলে ধাক্কা মারে। গতির জেরে পাঁচিল ভেঙে ভিতরে প্রায় পাঁচ ফুট পর্যন্ত ঢুকে যায় গাড়িটি। চালকের আসনে বসে থাকায় আঘাতও পেয়েছেন আকাশ, তবে তা গুরুতর নয়। কীকারণে এই দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে পুলিশ। এনিয়ে আকাশকে জেরা করা হবে। তিনি মত্ত অবস্থায় ছিলেন কি না তারও পরীক্ষা করা হবে। রাত বিরেতে এহেন দুর্ঘটনায় আতঙ্কিত গল্ফ গার্ডেন এলাকাবাসী। এই ঘটনায় কেউ আহত না হলেও বাসিন্দাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ছেলে এত বড় কাণ্ড ঘটালেও এখনও পর্যন্ত বিজেপি সাংসদের কোনও বক্তব্য পাওয়া যায়নি। পরিবারের তরফে কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। এমনকী তদন্তে অও উঠেছে।