Kolkata Car Accident: নিউটাউনে বেপরোয়া গতির বলি ৩, মর্মান্তিক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গেল গাড়ি
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

কলকাতা, ১২ নভেম্বর: শহরে ফের বেপরোয়া গতির বলি তিন। মঙ্গলবার কাকভোরে মর্মান্তিক দুর্ঘটনাটি (car accident) ঘটেছে নিউটাউন (New Town) এলাকায়। এই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে দু’জনকে। ঘটনার তদন্তে নেমেছে নিউটাউন থানার পুলিশ। এদিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ নিউটাউনের ইকো পার্কের এক নম্বর গেটের কাছে দুর্ঘটনাটি ঘটে। গাড়িটি নারকেলবাগানের দিক থেকে কলকাতা বিমানবন্দরের দিকে যাচ্ছিল। গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ১০০ কিলোমিটারের চেয়েও বেশি। সেই সময় ইউ টার্ন নিতে গিয়ে নির্মীয়মান মেট্রোর পিলারে সজোরে ধাক্কা মারে গাড়িটি। ধাক্কার বেগে একাবরে দুমড়ে মুচড়ে যায়। সাতসকালের এই ঘটনায় নিউটাউনে চাঞ্চল্য ছড়িয়েছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গাড়ির ভিতর থেকে আরোহীদের বের করার চেষ্টা করে পুলিশ। কিন্তু গাড়িটি এতটাই দুমড়ে গিয়েছিল, যে ভিতর থেকে কাউকে বের করাই কঠিন হয়ে পড়ে। ততক্ষণে দুর্ঘটনাগ্রস্ত গাড়ির মধ্যেই তিনজনের মৃত্যু হয়েছে। পরে গ্যাস কাটার এলে গাড়ি থেকে প্রত্যেককে বের করে আনা হয়। দেহগুলি ময়নাতদন্তের জন্যা পাঠানোর পাশাপাশি আহতদের বাগুইআটির হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম সর্বজিৎ সিং এবং মোহিত, তবে মৃতদের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। আহতদের জিজ্ঞাসাবাদ করে মৃতদের নাম-ধাম জানার চেষ্টা করছে পুলিশ। যদিও সকলে সল্টলেক এবং মানিকতলার বাসিন্দা বলেই খবর। পুলিশের প্রাথমিক ধারণা, দুর্ঘটনার সময় চালক-সহ প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে পিলারে ধাক্কা মারে গাড়িটি। আরও পড়ুন-Dilip Ghosh on Cow Row: দিলীপ ঘোষের হাত থেকে খাবার খাচ্ছে না গরু, তাহলে কি গো-মাতার আজ একাদশী?

কীকরে সাতসকালে ফাঁক রাস্তায় এতবড় দুর্ঘটনাটি ঘটল তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে থানায় নিয়ে আসা হয়েছে। গাড়িটির ফরেনসিক পরীক্ষা হলেই দুর্ঘটনার কারণ জান না যাবে। গাড়ি চালক মদ্যপ ছিলেন কি না, প্রত্যেকে সিটবেল্টের সুরক্ষা নিয়েছিলেন কি না সব জানতে শুরু হয়েছে তদন্ত।