BJP's 'Parivartan Yatra' Live Update: মালদা পৌঁছলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা

কলকাতা, ৬ ফেব্রুয়ারি: গতরাতেই দু’ দিনের রাজ্য সফরে এসেছেন বিজেপির (BJP) সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। আজ সাড়ে তিনটেয় বিজেপি শুরু করছে পরিবর্তন যাত্রা (Parivartan Yatra)। নদিয়ার নবদ্বীপের চটির মাঠ থেকে দুপুর সাড়ে ৩টেয় পরিবর্তন যাত্রার সূচনা হবে। তার আগে চটির মাঠে জনসভা করবেন নাড্ডা। রথযাত্রার সূচনার আগে আজ মালদা মালদায় ২৫০০ কৃষকের সঙ্গে একপাতে মধ্যাহ্নভোজন করবেন তিনি।

মালদা পৌঁছলেন বিজেপির সর্বভরতীয় সভাপতি জেপি নাড্ডা

ইংরেজবাজারে পৌঁছে নাড্ডা প্রথমে যাবেন সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাবট্রপিক্যাল হর্টিকালচারে। এখানে আম ও শাকসবজির গবেষণা নিয়ে বিজ্ঞানীদের পাশাপাশি চাষীদের সঙ্গেও কথা বলবেন জে পি নাড্ডা। এরপর বিজেপির সর্বভারতীয় সভাপতি যাবেন সাহাপুরে। প্রথমে কৃষকদের আনা সামগ্রীর প্রদর্শনী ঘুরে দেখবেন। এরপর কৃষকদের সঙ্গে সারবেন খিচুড়ি, তরকারি, পাঁপড় ভাজা দিয়ে মধ্যাহ্নভোজ। দুপুরের খাওয়া শেষ করে কৃষকদের উদ্দেশ্যে ভাষণ দেবেন জে পি নাড্ডা। এরপর ইংরেজবাজারের ফোয়ারা মোড় থেকে রোড শো শুরু করবেন জে পি নাড্ডা। শেষ হবে রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তির পাদদেশে। আরও পড়ুন: West Bengal Budget 2021: পার্শ্বশিক্ষকদের বেতন বৃদ্ধি নিয়ে বড় ঘোষণা বাজেটে

এরপর নদিয়ার উদ্দেশে রওনা দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। নবদ্বীপে পৌঁছে যাবেন গৌরাঙ্গ জন্মস্থান আশ্রমে। এরপর পৌঁছবেন চটির মাঠে। সেখানেই বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করবেন জে পি নাড্ডা। চটির মাঠ থেকে বেরিয়ে গৌরাঙ্গ সেতু হয়ে প্রথমে কৃষ্ণনগর, সেখান থেকে ধুবুলিয়া হয়ে বেথুয়াডহরি। বেথুয়াডহরিতে আজ রাত্রিবাসের সিদ্ধান্ত। কাল সকালে বেথুয়াডহরি থেকে বেরিয়ে প্রথমে বার্ণিয়া, সেখান থেকে পলাশিপাড়া হয়ে তেহট্টে রথ পৌঁছনোর কর্মসূচি রয়েছে বিজেপির। সবশেষে গাড়িতে কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। নিউটাউনের হোটেলে সাংবাদিক বৈঠকের পর, রাতেই রওনা দেবেন দিল্লির উদ্দেশে।