Kunal Ghosh (Photo Credits: ANI)

আরজি করের ঘটনার প্রতিবাদে স্বাস্থ্য ভবনের সামনে অবস্থান বিক্ষোভ করছেন জুনিয়র চিকিৎসকরা। তবে এই আন্দোলন তুলে নেওয়ার জন্য রাজ্য সরকার, খোদ সুপ্রিম কোর্টের তরফ থেকে আবেদন করা হলেও তা কর্ণপাত করেননি চিকিৎসকরা। এমনকী গত বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের সঙ্গে বৈঠক করার জন্য অপেক্ষা করলেও দাবি পূরণ না হওয়ার কারণে যোগ দেননি। আর অন্যদিকে প্রতিবাদী চিকিৎসকদের আন্দোলনে রাজনৈতিক রং লেগেছে বলে দাবি তুলছে তৃণমূল নেতৃত্ব। কুণাল ঘোষ (Kunal Ghosh) তো প্রতিদিনই এই আন্দোলন বাম-রামের উষ্কানীতে হচ্ছে বলে অভিযোগ করে যাচ্ছে। এবার সেই কুণালই একটি চাঞ্চল্যকর ভিডিয়ো শেয়ার করে নিজের দাবিকে আরও জোড়ালো করলেন।

শুক্রবার তাঁর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বিজেপির কার্যালয়ের মধ্যে বেশ কয়েকজন বসে রয়েছেন। আর এই ভিডিয়ো শেয়ার করে কুণাল লিখেছেন, "এটা কি সল্টলেকের বিজেপি অফিস? ভেতরে কি আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের একাংশ?

খতিয়ে দেখা হোক। যদি এটা না হয়, তাহলে রটনা হয়ে যা ঘুরছে, তা ভুল। যদি ঠিক হয়, তাহলে, কেন? কেন? কীসের দরকারে"? এই পোস্টটি শেয়ার করার কয়েকঘন্টা পরেই টুইটটি রিটুইট করেন কুণাল।

রিটুইটে তিনি আবার লেখেন, "কিছুক্ষণ আগেই জুনিয়র ডাক্তারদের মধ্যে একজন সাক্ষাৎকার দিতে গিয়ে স্বীকার করেছেন যে তাঁরা বিজেপির পার্টি অফিসে গিয়েছিলেন। কিন্তু এরজন্য রাজনৈতিক রং লাগানো উচিত নয়। রাজনৈতিক অফিসে গেলে বিষয়টি আপনাআপনিই রাজনৈতিক ইস্যু হয়ে যাচ্ছে। তাহলে আমার দাবিই সত্য প্রমাণিত হল"।