WB Assembly Elections 2021: ‘আমাকে আঘাত করলে প্রত্যাঘাত করি, আমি ঘরে ঢুকে যাওয়ার লোক নই’
বারাসতে মমতা (Photo Credits: Twitter)

বারাসত, ১৪ এপ্রিল: কমিশনের নিষেধাজ্ঞা উঠতেই ফের স্বমহিমায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বারাসতের জনসভা থেকে গর্জে উঠলেন। তিনি বললেন, “বিজেপি তোমার কাছে কোটি কোটি টাকা আছে, গণতন্ত্রের যত এজেন্সি, ভারত সরকারের যত এজেন্সি সব আছে, তার সত্ত্বেও তোমরা কেন হারবে জানো? কারণ, I am a street fighter. আমি ব্যাটেল গ্রাউন্ড থেকে লড়াই করি, আমি উপর থেকে নির্দেশ দিয়ে লড়াই করি না। মমতা ব্যানার্জী বিজেপি নয়, আমার পার্টির লোক মরে গেলেও আমার কষ্ট হবে, অন্য পার্টির লোকের মৃত্যু হোক আমি এটা চাই না, কারণ আমি মৃত্যু দিয়ে রাজনীতি করি না। আমাকে আঘাত করলে আমি প্রত্যাঘাত করি। আমি ঘরে ঢুকে যাওয়ার লোক নই।” আরও পড়ুন-Narendra Modi: ‘ভারত রত্ন বাবা সাহেব আম্বেদকরকে আমার প্রণাম,’ নরেন্দ্র মোদি

তাঁকে ২৪ ঘণ্টার জন্য কেন ব্যান করা হল তানিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূলনেত্রী। “"আমি ভেবে পাচ্ছি না, একটা ইলেকশনকে কেন্দ্র করে, সর্বোতভাবে আমাকে আটকানোর প্রচেষ্টা চলছে কেন? আমি নির্বাচনী প্রচার করতে পারিনি, এবং আরো ৭২ ঘন্টা, ফিফ্থ ফেজ ইলেকশনের আগে ফিফ্থ ফেজ নিয়ে কোনো ইলেকশন ক্যাম্পেনিং করা যাবে না। মানে মোট ৯৬ ঘন্টা, মানে ৪ দিন।একদিকে বিজেপি নেতারা প্রচার করে যাবেন, আমি প্রচার করতে পারবো না- এর বিচার আপনারা করবেন।”

তবে মমতা বন্দ্যোপাধ্যায় একা নন। নির্বাচন কমিশন মঙ্গলবার বেলার দিকে ৪৮ ঘণ্টার জন্য বিজেপির রাহুল সিনহাকে ব্যান করেছে। এমনকী শীতলকুচির পুনরাবৃত্তি হোক বলায় দিলীপ ঘোষকে নোটিস পাঠিয়েছে। সবমিলিয়ে পঞ্চম দফা ভোটের আগে উত্তপ্ত রাজ্য রাজনীতি।