Mamata Banerjee: 'যে বিজেপি নেতারা ঘৃণা ছড়াচ্ছেন, তাঁদের গ্রেফতার করা হোক', দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের
Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ৯ জুন:  মহম্মদকে নিয়ে বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) মন্তব্যকে কেন্দ্র করে জোর শোরগোল শুরু হয়েছে দেশ জুড়ে। আন্তর্জাতিক মহলেও  জল্পনা শুরু হয়েছে বিষয়টি নিয়ে। মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের জেরে নূপুর শর্মাকে ক্ষমতা চাইতে হবে বলে দাবি করা হচ্ছে বেশ কয়েকটি ইসলামিক দেশের তরফে। এসবের মধ্যে এবার বিষয়টি নিয়ে বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে ফের ফুঁসে ওঠেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) অভিযোগ করেন, বর্তমানে বেশ কয়েকজন বিজেপি নেতা ঘৃণা ছড়াচ্ছেন দেশের মানুষের মধ্যে। বেশ কয়েকজন বিজেপি নেতার এই ধরনের মন্তব্যের জেরে গোটা দেশ জুড়ে মানুষের মধ্যে অসন্তোষ ছড়াচ্ছে। মানুষের মধ্যে শান্তি, সুস্থিতি নষ্ট হচ্ছে বলেও অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির নেতাদের এই ধরনের মন্তব্যের তীব্র বিরোধিতা করছেন বলেও মত প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। শুধু তাই নয়, বিভিন্ন ধরনের মন্তব্য করে যাঁরা দেশের মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করছেন তাঁদের গ্রেফতার করা হোক বলেও দাবি করেন মমতা।

পাশাপাশি দেশের সব ধর্মের, সমস্ত সম্প্রদায়ের মানুষ যাতে একসঙ্গে মিলেমিশে থাকেন, সেই আবেদনও করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, জাতীয় স্বার্থের কথা মাথায় রেখে সমস্ত ধর্মের, সমস্ত বর্ণের মানুষকে মিলেমিশে থাকতে হবে বলে মত প্রকাশ করেন বাংলার মুখ্যমন্ত্রী।