Kolkata: দিনে দুপুরে শহরের অভিজাত এলাকায় ৪ জনকে অপহরণ, ২০০ কোটি টাকা মুক্তিপণ দাবি
Representative Image | (Photo Credits: File Image)

কলকাতা, ২৬ জুন, ২০১৯: শহর কলকাতায় (Kolkata)  দিনে দুপুরে অপহরণ। নিউ আলিপুর থেকে ৫ জনকে অপহরণ(Abduction) করে চম্পট দিল দুষ্কৃতীরা। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিস. বুধবার দুপুরে নিউ আলিপুরের (New Alipur) সাহাপুর কলোনিতে শ্যুট আউট শুরু হয়। একটি ভ্রমণ সংস্থার মালিক ব্যবসার কাজে গিয়েছিলেন বাটানগর এলাকায়। সেখান থেকে ফেরার পথে কয়েক জন দুষ্কৃতী জিঞ্জিরা বাজারের কাছে তাঁকে অস্ত্র দেখিয়ে অপহরণ করে। অপহরণ করা হয় তাঁর চার সঙ্গীকেও। ব্যবসায়ী কোনক্রমে নিজেকে বাঁচিয়ে বেরিয়ে আসলেও তাঁর চার সঙ্গীকে অপহরণ করে নিয়ে যায় দুষ্কৃতীরা। ইতিমধ্যেই মুক্তিপণ হিসেবে ২০০ কোটি টাকা দাবি করেছে তারা।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় নিউ আলিপুর থানার পুলিশ।লালবাজারে (Lalbazar) এটিএসকে সতর্ক করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। জানাগিয়েছে সংখ্যায় সাত আটজন ছিল তারা। প্রত্যেকেই সেনার পোশাকে ছিল। আরও পড়ুন,

দুপুর দেড়টা নাগাদ সেনার পোশাক পরা কয়েকজন ওই ব্য়াবসায়ী এবং তাঁর সঙ্গীকে হাতে হাতকড়া পরা অবস্থায় গাড়ি থেকে নামিয়ে ভ্রমণ সংস্থার অফিসে নিয়ে যায়। প্রথমে এলাকার মানুষ ভেবেছিলেন পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যবসায়ীকে। পরে ওই ব্যবসায়ী চেঁচিয়ে বলেন যে তিনি অপহরণকারীদের কবলে। ওই ব্যবসায়ী চিৎকার করতেই অপহরণকারীরা গুলি চালায়। তারপরই গাড়িতে থাকা ব্যাবসায়ীর বাকি চার সঙ্গীকে নিয়ে চম্পট দেয়।