Suvendu Adhikari Resigned From WB Cabinet: শুভেন্দু অধিকারীর জন্য বিজেপির দরজা খোলা, বার্তা দিলীপ ঘোষের
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Photo: ANI)

কলকাতা, ২৭ নভেম্বর: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) জন্য বিজেপির দরজা খোলা আছে। রাজ্য মন্ত্রিসভা থেকে শুভেন্দু অধিকারী পদত্যাগ করতেই আজ একথা জানিয়ে দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি শুক্রবার বলেছেন, তৃণমূলের হেভিওয়েট নেতা এবং আরও অনেকের জন্য দলের দরজা খোলা রয়েছে। দিলীপাবাবুর দাবি, শুভেন্দুর অধিকারীর পদত্যাগ তৃণমূল কংগ্রেসের সমাপ্তি হিসাবে বর্ণিত হয়েছে। তৃণমূলের অস্তিস্ব থাকবে না। সাংবাদিকদের দিলীপ ঘোষ বলেন, "টিএমসি থেকে শুভেন্দু অধিকারীর সরে যাওয়া সময়ের বিষয় মাত্র। ক্ষমতাসীন দলের বেশ কয়েকজন নেতা রয়েছেন যারা দলের কাজকর্ম নিয়ে অসন্তুষ্ট। আমরা আমাদের দরজা খোলা রেখেছি।"

আজ মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন শুভেন্দু অধিকারী। এর আগে গতকাল হুগলি রিভার ব্রিজ কমিশনারের (এইচআরবিসি) চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন তিনি। সেই জায়গায় নতুন চেয়ারম্যান নিযুক্ত হন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আজ মন্ত্রিত্বও ছেড়ে দিলেন তৃণমূলের পুরোনো কর্মী ও নেতা শুভেন্দু অধিকারী। মন্ত্রিত্ব ছাড়াও হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকেও পদত্যাগ করেন তিনি। আরও পড়ুন: Suvendu Adhikari Resigned From Cabinet: রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ শুভেন্দু অধিকারীর

এদিকে সূত্রের খবর আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে দেখা করতে চেয়েছেন শুভেন্দু অধিকারী। যদিও এই দাবি খারিজ করে দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, "তিনি পার্টি বা বিধায়ক পদ থেকে পদত্যাগ করেননি। আমি নিশ্চিত করতে পারি যে তিনি দিল্লি যাচ্ছেন না। মোহন ভাগবতের সঙ্গে তিনি দেখা করবেন এটাও মিথ্যে।"