Rajib Banerjee Resigns From MLA Post: বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়
রাজীব বন্দ্যোপাধ্যায় (Photo: Facebook)

কলকাতা, ২৯ জানুয়ারি: তৃণমূলের (Trinamool Congress) বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। ২২ জানুয়ারি রাজ্যের বনমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন তিনি। এর আগে শুভেন্দু অধিকারী, লক্ষীরতন শুক্লা রাজ্যের মন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন। অন্যদিকে সূত্রের খবর আজই তৃণমূলের প্রাথমিক সদস্যপদও পদ ছাড়ছেন রাজীব বন্দ্যোপাধ্য়ায়। তিনিও অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দিতে পারেন।

৩১ জানুয়ারি অমিত শাহর সভাতেই বিজেপিতে যোগ দিতে চলেছেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া ও উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল। সূত্রের খবর এমনটাই। জানা যাচ্ছে, বিজেপি নেতাদের কাছে যোগদানের যে তালিকা রয়েছে তাতে নাম রয়েছে এই দুই তৃণমূল বিধায়কের। বুধবার আরামবাগের সভা থেকে বৈশালী ও প্রবীরের বিজেপিতে যোগদানের বিষয়ে ইঙ্গিত দিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। আরও পড়ুন: Budget 2021: করোনাকালে সংসদের বাজেট অধিবেশন, আজ পেপারলেস অর্থনৈতিক সমীক্ষা পেশ করবেন নির্মলা সীতারমণ

এছাড়াও রবিবার অমিত শাহের মঞ্চে দেখা যাবে হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীকে। বিজেপিতে যাচ্ছেন বলে তিনি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন।