Mahua Moitra: মহুয়া মৈত্রর বিরুদ্ধে কেস দায়ের ইডি-র!
Photo Credits: ANI

কলকাতা, ২ এপ্রিল: নির্বাচনের মুখে বিপদ আরও বাড়ল কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র (Mahua Moitra)-র। ঘুষের বিনিময়ে সংসদে প্রশ্ন কাণ্ডে মহুয়া মৈত্রের বিরুদ্ধে কেস দায়ের করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনই খবর টুইট করল সংবাদসংস্থা এএনআই। সপ্তাহখানেক আগেই কলকাতায় মহুয়ার বাড়িতে হানা দিয়েছিলেন সিবিআইয়ের তদন্তকারীরা। এরপরই তাঁকে দিল্লিতে তলব করে সিবিআই।ভোটের মুখে মহুয়া-র গ্রেফতারির জল্পনা ছড়ায়।

তবে মহুয়া জানিয়ে দেন, নির্বাচনের প্রচারে ব্যস্ত থাকায় তিনি সিবিআইয়ের তলবে সাড়া দিতে পারবেন না।  গত ১৯ শে মার্চ মহুয়া মৈত্র-র বিরুদ্ধে অভিযোগ নিয়ে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল লোকপাল।

সংসদে নরেন্দ্র মোদী এবং শিল্পপতি গৌতম আদানির বিরুদ্ধে প্রশ্ন করার জন্য হিরানন্দানির থেকে টাকা নিয়েছিলেন মহুয়া। এই অভিযোগে তাঁর সাংসদ পদ কেড়ে নেওয়া হয়েছিল। তবে তৃণমূল সব সময় মহুয়া-র পাশে দাঁড়িয়েছে। সব আশঙ্কা ঝেড়ে সবার আগে তৃণমূলের প্রার্থী হিসেবে মহুয়া-র নামই ঘোষণা করেছিলেন মমতা।

দেখুন এক্স

ক দিন আগে কৃষ্ণনগরে জনসভায় মমতা সাফ জানিয়েছিলেন, মহুয়া বিজেপির অন্যায়ের বিরুদ্ধে গলা চড়িয়ে সরব বলেই ইডি-সিবিআই দিয়ে ওকে হেনস্থা করা হচ্ছে। সম্প্রতি কৃষ্ণনগর লোকসভা নির্বাচনে মহুয়া মৈত্র-র সমর্থনে সভা করেই ভোটপ্রচার শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।