Sabyasachi Dutta: সব্যসাচী দত্তের গণেশ পুজোয় দিলীপ ঘোষ-মুকুল রায়, তৃণমূল বিধায়কের রাজনৈতিক ভবিষ্যৎ আরও স্পষ্ট?
ণমূল কংগ্রেস বিধায়ক সব্যসাচী দত্তের গণেশ পুজো (Photo Credits: ANI)

কলকাতা, ৩ সেপ্টেম্বর: Bharatiya Janata Party (BJP) leaders Dilip Ghosh and Mukul Roy attended the Ganesh Puja hosted by (TMC) MLA Sabyasachi Dutta : বিধানসভা ভোটের (Assembly Election) আগেই তৃণমূলের ঘর ভেঙে একের পর এক নেতামন্ত্রীরা যোগ দিচ্ছেন বিজেপি শিবিরে। ফুল পরিবর্তনের এইসময়ে ক্রমশই দানা বাঁধছে একের পর এক জল্পনা। কিছুদিন আগেই কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জী দল পরিবর্তন করলেন। তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে নিয়েও চললো চরম জল্পনা।

এবার জল্পনা আরো দানা বাঁধলো বিধাননগরে প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তকে (Sabyasachi Dutta) নিয়ে। ভারতীয় জনতা পার্টির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং মুকুল রায় উপস্থিত হয়েছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক সব্যসাচী দত্তের গণেশ পুজোয়। গতকাল ছিল গণেশ চতুর্থী। টানা ১০ দিন চলবে এই উৎসব। আরও পড়ুন, আচ্ছে দিনে অন্ধকার, গত জুলাইতেই ২.১ শতাংশে ঠেকে আটটি শিল্পক্ষেত্রের উৎপাদনের হার

তৃণমূল কংগ্রেস বিধায়ক সব্যসাচী দত্ত কলকাতায় তাঁর সল্টলেকের বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেন। সেই পুজোর উদ্বোধনে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি নেতা মুকুল রায় (Mukul Roy)। তবে কী জল্পনা এবার শেষ হতে চলেছে? সব্যসাচী দত্ত কী তাহলে বিজেপিতে যোগ দিতে চলেছেন?

এই বিষয়ে প্রশ্ন করায় তিনি বলেন, 'আমি সবাইকে ডেকেছি। পুজোয় আবার কোন ভাগ হয় নাকি?'। মুকুল রায় জানান, 'তৃণমূলের বিধায়ক এবং কাউন্সিলর হয়েও সব্যসাচী বুকের পাটা দেখিয়ে দিল।' দিলীপ ঘোষের গলায় অন্য সুর, কোনরকম জল্পনামূলক মন্তব্য না করে তিনি জানান, 'কার পুজো জানিনা, পুজো তাই উদ্বোধন করতে এসেছি'। সব্যসাচী দত্তের গণেশ পুজোয এসেছিলেন বিজেপির সর্বভারতীয় পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং সর্বভারতীয় সম্পাদক রাহুল সিনহা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শোভন চ্যাটার্জির দোল বদলের পরই তৃণমূলের প্রাক্তন বিধায়ক সব্যসাচী দত্তকে দিল্লিতে যাওয়া নিয়ে জল্পনা বাঁধে। দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সাক্ষাৎ করার কথাও জানা গিয়েছিলো বিজেপি সূত্রে। কিন্তু এই বিষয়ে তিনি কোনোভাবেই মুখ খোলেননি। এবার দেখার জল্পনার অবসান ঘটিয়ে তিনিও বিজেপির গেরুয়া শিবিরে যোগদান করেন কিনা।