Ultadanga Murder: বন্ধ কারখানার ভিতর থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ
উল্টোডাঙায় খুন। (Photo Credits: Flickr,Maarten Van Damme)

কলকাতা, ১৯ অগাস্ট: উল্টোডাঙার (Ultadanga) ডাল কারখানার ভিতর যুবক খুন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার দেহ। শরীরে একাধিক জায়গায় ধারাল অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন মিলেছে। কারখানার ভিতর যে ঘরের ভিতর থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে, সেই ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিল। যুবকের কোনও পরিচিত ব্যক্তিই এই খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান। ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। আরও পড়ুন: Delhi-NCR Rains: মুষলধারের বৃষ্টিতে জলমগ্ন রাজধানী, দিল্লির রাজপথে গাড়ির ভাসমান ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 

ঘটনাটি ঘটেছে উল্টোডাঙার গোরাপদ সরকার লেনের ডাল কারখানায়। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম রাহুল সাউ, নৈহাটির বাসিন্দা ছিলেন তিনি। বুধবার সকালে কারখানার অন্যান্য কর্মীরা এসে বন্ধ দরজা খুলতেই ভিতর থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ মাটিতে পড়ে থাকতে দেখেন তারা। তারাই পুলিশে খবর দেন। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, আততায়ী যুবকের চেনাপরিচিত ছিল। এছাড়াও যুবকের মাথার পিছনে গভীর ক্ষতর দাগ মিলেছে। গলাতেও কোপানোর চিহ্ন মিলেছে।

কারখানার কোনও কর্মীর সঙ্গেই বচসার জন্য কী এই খুন? সেটি তদন্ত করে দেখছে পুলিশ। পাশাপাশি কর্মীরা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে কারখানা বন্ধ হয়ে যায়। সেই সময় রাহুল হাজির ছিলেন না। তাহলে রাতে কী ফের কারখানায় আসেন রাহুল? কেন আসেন? তাকে কী কেউ ডেকে পাঠিয়েছিল? এই সমস্ত প্রশ্নের খোঁজেই তদন্ত করছে পুলিশ।