Kolkata: সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল
হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল (Photo: Youtube)

হলদিয়া, ১৮ ডিসেম্বর: এবার দল ছাড়ার কথা জানালেন হলদিয়ার (Haldia) সিপিআইএম (CPIM) বিধায়ক তাপসী মণ্ডল (Tapasi Mondal)। শুধু তাই নয়, সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কথাও তিনি জানিয়েছেন। সিপিএমের পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক নিরঞ্জন সিহি জানিয়েছেন, তাপসী মণ্ডলকে বহিষ্কার করেছে দল। তাপসী বলেন, আগামীকাল অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। তিনি বলেন, "সিপিএমে আর কাজ করা যাচ্ছে না। মানুষের জন্য কাজ করতে চাই। যে দলে সেই সুযোগ পাব সেখানে যাব।" পূর্ব মেদিনীপুরের সিপিএম (CPIM) জেলা সম্পাদক নিরঞ্জন সিহির বিরুদ্ধে জোরালো অভিযোগ তুলেছেন তাপসী।

তিনি বলেন, “নিজের স্বার্থে দলকে ব্যবহার করছেন জেলা সম্পাদক। যে কারণে নিচুতলার কর্মীদের নিয়ে কাজ করা সম্ভব হচ্ছে না। আমি এক জন বিধায়ক হিসেবে স্বাধীন ভাবে মানুষের কাজ করতে পারছি না। বর্তমান সময়ে দাঁড়িয়ে আমি মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের জন্য় কাজ করতে গিয়ে অপমানিত হতে হয়েছে।” আরও পড়ুন: Suvendu's Resignation Letter Not Accepted By Speaker: গৃহীত হল না শুভেন্দু অধিকারীর বিধায়ক পদ থেক ইস্তফাপত্র

তাপসী মণ্ডলের স্বামী অর্জুন মণ্ডল ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন। তাহলে কি স্বামীর পথেই তিনি পা বাড়াচ্ছেন? উত্তরে বিধায়ক বলেন, “বাড়ির লোক একটা দলে থাকবে, আর একজন অন্য দলে থাকবে, তেমন মতে আমি বিশ্বাস করি না। এত মানুষের কাছে ভুল বার্তা যাবে। বাড়ির মানুষের পাশে থাকা উচিত। একসঙ্গে কাজ করা উচিত।”