Coronavirus Cases in West Bengal: রাজ্যে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ৪১৩, মৃত্যু ১৪ জনের
করোনাভাইরাস Representational image | (Photo Credits: PTI)

কলকাতা, ২২ জুন: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় (Coronavirus) আক্রান্ত হলেন ৪১৩ জন। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৪ হাজার ৩৫৮ জন। ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪ জনের। ফলে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ৫৬৯। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৩২ জন। এখনও পর্যন্ত ৫,১০২ টি সক্রিয় মামলা রয়েছে। সুস্থ হয়েছেন ৮ হাজার ৬৮৭ জন। রাজ্যে সুস্থতার হার ৬০.৫০ শতাংশ।

রাজ্যের করোনা (Coronavirus) পরিস্থিতি নিয়ে আলোচনা করতে বুধবার নবান্নে সর্বদল বৈঠক ডাকতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee)। এইসময়-র খবর অনুযায়ী, রাজ্যের অন্যান্য দলগুলির প্রস্তাব-পরামর্শ শোনা হবে। পাশাপাশি রাজ্য সরকারের চিন্তাভাবনাও আলোচনা সভায় রাখা হবে। এখনও নবান্নের তরফে সর্বদল বৈঠক নিয়ে কোনও বিবৃতি জারি করা হয়নি। আরও পড়ুন, বুধবার নবান্নে সর্বদল বৈঠকের আয়োজন মুখ্যমন্ত্রীর, হবে করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা

এর আগে মার্চে লকডাউন ঘোষণার আগে নবান্নে (Nabanna) সর্বদল বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী। বৈঠকে উপস্থিত ছিলেন সিপিআইএম, কংগ্রেস ও বিজেপির নেতারা। নবান্ন সূত্রে জানা গেছে, নবান্ন সভাঘরে এই সর্বদল বৈঠকের আয়োজন করা হতে পারে। সমস্ত রাজনৈতিক দলগুলি থেকে দু'জন করে প্রতিনিধি উপস্থিত থাকবেন। তবে কোন দল থেকে কোন প্রতিনিধি নবান্নের বৈঠকে অংশ নেবেন, তা এখনও জানা যায়নি। এছাড়াও বৈঠকে উপস্থিত থাকতে পারেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ও (Biman Banerjee)।