Arjun Singh: অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা, উদ্বিগ্ন রাজ্যপালের টুইট
Bombs hurled at MP Arjun Singh's house. (Photo Credits: Twitter)

কলকাতা, ৮ সেপ্টেম্বর: বারাকপুরের (Barrackpore) বিজেপি সাংসদ অর্জুন সিং (MP Arjun Singh)-য়ের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল বোমা। অভিযোগ, অর্জুনের বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ে পালায় একদল দুষ্কৃতি। তবে অর্জুন এখন দিল্লিতে আছেন। অর্জুনের বাড়িতে সিআরপিএফ (CRPF)-র পাহাড়া থাকা সত্ত্বেও এমন ঘটনা ঘটল। সকাল সাড়ে ৬টা নাগাদ এই বোমাবাজি হয়। পর পর ৩টি বোমা ছোড়া হয় বলে খবর। বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্নও দেখা মিলেছে বলে খবর। রাস্তাতেও বোমাবাজির চিহ্ন রয়েছে।

বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। এরপরেও কীভাবে প্রকাশ্যে এভাবে বোমাবাজির ঘটনা ঘটল? তা নিয়ে‌ উঠছে প্রশ্ন। বোমাবাজিতে অর্জুনের নিরাপত্তার জন্য রাখার সিআরপিএফের বাঙ্কার অল্পের জন্য রক্ষা পেয়েছে। আরও পড়ুন: এবারের দুর্গা পুজোয় রাতে 'প্যান্ডেল হপিং' হবে কি না, মুখ্যমন্ত্রীর সিদ্ধান্ত ভোটের পর

দেখুন টুইট

অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় টুইট করে রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) বলেছেন, " পশ্চিমবঙ্গের হিংসা থামার চিহ্নই নেই। আজ সকালে সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির বাড়ি বোম বিস্ফোরণের ঘটনাটা রাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতির চিন্তার দিকটা তুলে ধরল।

দেখুন টুইট

এই বোমাবাজির ঘটনায় আতঙ্কিত স্থানীয় মানুষ। ঘটনাস্থলে রয়েছে জগদ্দল থানার পুলিশবাহিনী। নামানো হয়েছে র‍্যাফ। বন্ধ এলাকার দোকানপাট। শুনশান রাস্তাঘাট। অর্জুন সিংয়ের বাড়ির গেটে বোমা মারার দাগ স্পষ্ট। ঘটনার জন্য স্থানীয় তৃণমূল নেতৃত্বকেই দায়ী করেছেন অর্জুন সিং। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তার দলের সাংসদ অর্জুন সিংয়ের ওপর হামলার চেষ্টার ঘটনার নিন্দা করে বলেছেন, "এটা ওঁর বাড়ির সামনের রুটিন ঘটনা হয়ে গিয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুব খারাপ, তা এই ঘটনা থেকে আরও একবার প্রমাণিত হল। একজন সাংসদেরও কোনও নিরাপত্তা নেই। কিন্তু এভাবে অর্জুন সিংকে দমানো যাবে না। উনি লড়াই করবেনই।"