Rajib Banerjee To Join TMC: বিজেপি ছেড়ে আজই তৃণমূলে ফিরছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, ত্রিপুরায় অভিষেকের সভায় যোগ
Rajib Banerjee

আগরতলা, ৩১ অক্টোবর: আজই তৃণমূলে (TMC) ফিরছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভায় তিনি তৃণমূলে যোগ দেবেন। ওই সভাতেই তৃণমূলে যোগ দেন ত্রিপুরার প্রাক্তন বিজেপি বিধায়ক আশিস দাস। সম্প্রতি বিজেপি ছেড়েছেন।

সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পতাকা নেওয়ার আগে মাতাবাড়ি মন্দিরে পুজো দেবেন রাজীব। আগামী এক বছর মেঘালয়, ত্রিপুরার মতো রাজ্যে কাজ করবেন তিনি। আরও পড়ুন: Abhishek Banerjee: ''অভিষেককে ভয় পেয়ে এদের কী হাল'', তৃণমূলের সভা নিয়ে ত্রিপুরায় বিপ্লব দেব সরকারকে কটাক্ষ কুণালের

রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বিধানসভা ভোটের কয়েক দিন আগেই যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে। ভোটের ফল প্রকাশের পর থেকেই নতুন করে রাজ্যে দলবদলের হাওয়া চলছে। অনেক ‘বেসুরো’র মধ্যে ছিলেন রাজীবও। বিজেপির অনেক বৈঠকেই তাঁকেও দেখা যায়নি। সেই থেকেই জল্পনা শুরু। নানা সময় তাঁর ফেসবুক পোস্ট গেরুয়া শিবিরের অস্বস্তি বাড়িয়েছে। তা সত্ত্বেও সম্প্রতি রাজীবকে বিজেপির জাতীয় কর্মসমিতির আমন্ত্রিত সদস্য করা হয়। যদিও সেসব করে লাভ হল না।