Rahul Sinha: 'আটজনকে গুলি করে মারা উচিত ছিল', শীতলকুচিকাণ্ডে এবার বিস্ফোরক মন্তব্য রাহুল সিন্হার
রাহুল সিনহা (Photo Credit: PTI)

কলকাতা, ১২ এপ্রিল: শীতলকুচিকাণ্ডে (Shitalkuchi) দিলীপ ঘোষের পর এবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিজেপি নেতা রাহুল সিন্হা (Rahul Sinha)। তিনি বলেন, 'চার নয়, আটজনকে গুলি করে মারা উচিত ছিল। ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা একটা ছেলেকে যারা গুলি করেছে, তার আসল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দিন শেষ হয়ে গিয়েছে। মস্তানরাজ কায়েম করে গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা করে চলেছেন', বলে আক্রমণ শানান তিনি।

এও বলেন, 'শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনী ঠিক কাজ করেছে। তাদের ওপর বোমা ছোঁড়া হচ্ছে। আবারও গোলমাল করলে এই জবাবই দেবে। আটজনকে গুলি করে মারা উচিত ছিল। কেন চারজনকে মারল? এর জন্য বাহিনীকেই শোকজ করা উচিত।' তাঁর এই মন্তব্যের পর বিজেপি নেতাদের ওপর ক্ষোভ প্রকাশ করে বিরোধী দলগুলি। আরও পড়ুন, পঞ্চম দফার প্রচারে কালিম্পঙ পৌঁছলেন অমিত শাহ

গতকালই রাজ্য বিজেপির সম্পাদক সায়ন্তন বসুকেও শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শোনা যায়। তিনি বলেন,'বেশি খেলা খেলতে যেও না, শীতলকুচির খেলা খেলে দেব।' বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের 'বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি করে দেব' মন্তব্য নিয়ে ওঠে প্রবল বিতর্কের ঝড়।