BjP: লোকসভায় রেকর্ড আসনে জিততে বাংলার জন্য ১৫ জনের নির্বাচনী ম্যানেজমেন্ট কমিটি অমিত শাহর, জানুন কারা আছেন কমিটিতে
Photo Credits: ANI

কলকাতা, ২৬ ডিসেম্বর: বাংলায় বিজেপি কর্মীদের মধ্যে লোকসভা ভোটের দামামা বাজিয়ে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা । আর এক মুহূর্ত সময় না নষ্ট করে এখনই নির্বাচনের জন্য বঙ্গ বিজেপি নেতা কর্মীদের ঝাঁপাতে নির্দেশ দিলেন শাহ। পশ্চিমবাংলায় লোকসভা নির্বাচনের জন্য ১৫ জনের বিশেষ নির্বাচনী ম্যানেজমেন্ট কমিটি গড়লো বিজেপি।

এই নির্বাচনী কমিটিতে আছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সংসদ দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিনহা, অমিতাভ চক্রবর্তী, জগন্নাথ চট্টোপাধ্যায়-এর মতো রাজ্য বিজেপির বড় নেতারা। পাশাপাশি বাংলার জন্য গড়া এই কমিটিতে রাখা হয়েছে দলের আইটি সেলের প্রধান অমিত মালব্য, মঙ্গল পান্ডে, জ্যোতির্ময় মাহাতো, দীপক বর্মন, আসা লাকড়া ও সতীশ ধন্দকে।

এই নির্বাচনী ম্যানেজমেন্ট কমিটি রাজ্যের সব প্রান্তে প্রচার, বুথভিত্তিক সংগঠন মজবুত ও সমন্বয়, প্রাথমিক প্রার্থী পদ ঠিক করা এবং নিয়মিত দিল্লিকে নির্বাচন সংক্রান্ত যাবতীয় রিপোর্ট পাঠানোর কাজ করবে। বাংলায় অন্তত ৩৫টি লোকসভা আসন জয়ের লক্ষ্য বেধে দিয়েছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। প্রসঙ্গত গত 2019 লোকসভা নির্বাচনে বাংলায় রেকর্ড ১৮ টি আসনে জিতেছিল বিজেপি। তবে এবার বাংলায় বিজেপির অবস্থা তেমন মজবুত দেখাচ্ছে না। রাজ্য বিজেপি নেতারা অবশ্য গতবারের মতো মোদী ঝড়ের প্রত্যাশা করছেন।

এদিন রাজ্য বিজেপির ২৪ জনের কোর কমিটির সঙ্গে আলোচনায় বসেন অমিত শাহ ও সার্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।