Belgharia: বেলঘরিয়ায় তৃণমূল পার্টি অফিসের কর্মীদের বেধড়ক মারধর-গুলি, ক্ষুব্ধ মদন মিত্রের প্রতিবাদ মিছিলের ডাক
তৃণমূল কংগ্রেস (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ৪ জুলাই: রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়ে উঠল বেলঘরিয়া (Belgharia)। শনিবার রাতে বেলঘরিয়ার ২২ নম্বর ওয়ার্ডের  তৃণমূল পার্টি অফিসের (TMC Party Office) কর্মীদের ওপর চলে গুলি। অভিযোগের তির বিজেপির ওপর। তৃণমূলের অভিযোগ, গতকাল রাতে ২ কর্মীকে পার্টি অফিস থেকে টেনে বের করে বন্দুকের বাট দিয়ে মারধর করা হয়।

কামারহাটির বিধায়ক মদন মিত্র এই ঘটনা প্রসঙ্গে জানান, বিজেপি ভোটে হারার পর থেকে এলাকায় অশান্তি তৈরি। ঘটনার তীব্র প্রতিবাদ জানাতে রবিবার বিকেলে কোভিড বিধি মেনে মিছিলের ডাক দিয়েছেন তিনি। এই ঘটনায় ৬ জনকে গ্রেফতারও করা হয়েছে, বলে খবর সংবাদমাধ্যম সূত্রে। আরও পড়ুন, নিজের বাবার সঙ্গে স্ত্রী-য়ের শারীরিক সম্পর্ক দেখে ক্ষুব্ধ স্বামী কুপিয়ে খুন করল দু জনকেই

প্রসঙ্গত, তৃণমূলের অভিযোগ অনুযায়ী, শনিবার কামারহাটির ২২ নম্বর ওয়ার্ডের বিভার মোড়ে তৃণমূলের পার্টি অফিসে এসেছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। কয়েকজন যুবক আচমকাই বাইকে চড়ে ওই এলাকায় পৌঁছয়। পার্টি অফিসের ২ জন তৃণমূল কর্মীকে টেনে হিঁচড়ে বের করে আনা হয়। বন্দুকের বাট দিয়ে মারধর করা হয় তাঁদের। এলাকায় গুলিও চলে। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। এই ঘটনায় গুরুতর জখম হন ২ তৃণমূল কর্মী। তাঁরা বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল রাতেই ঘটনাস্থলে উপস্থিত হন কামারহাটির তৃণমূল বিধায়ক। তাঁর দাবি, এলাকায় প্রোমোটিংয়ের নামে দুষ্কৃতীরাজ ও সিন্ডিকেটের দাপট বেড়েছে। সরাসরি বিজেপির দিকে অভিযোগের তির ছুঁড়েছেন।