Bardhaman Murder: তিন বছর আগে মা-কে খুন করে বাড়িতেই পুঁতে রেখেছিল ছেলে, দেহ উদ্ধার পুলিশের
Representational Image (Photo Credits: Pixabay)

বর্ধমান, ১৫ সেপ্টেম্বর: বর্ধমানে অবিশ্বাস্য খুনের ( Bardhaman Murder) এক ঘটনা সামনে এল। নিজের মা-কে খুন করে বাড়িতেই দেহ পুঁতে রেখেছিল ছেলে। তিন বছর পর দেহাবশেষ উদ্ধার করল পুলিশ (Burdwan Police)। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের পাশে হাঁটুদেওয়ান পীরতলা ক্যানেলপাড় এলাকায়। তীব্র অশান্তির জন্য মা-র ওপর রেগে গিয়ে বাঁশ দিয়ে পিটিয়ে তাকে খুন করেছিল ছেলে নয়ন শেখ (Nayan Sheikh)। নিজের অপরাধ ধামাচাপা দিতে মা-য়ের দেহ বাড়ির নিচে পুঁতে রেখে এতদিন মা নিখোঁজের মিথ্যা কথা বলছিল নয়ন। । স্বামীর 'কুকীর্তি'-র কথা পুলিশের কাছে ফাঁস করেছেন অভিযুক্তর স্ত্রী! তার অভিযোগের ভিত্তিতেই নয়ন শেখকে গ্রেফতার করেছে পুলিস।

প্রতিবেশীরা জানতেন, তিন বছর আগে আচমকা নিখোঁজ হয়ে যান সুখবানা বিবি নামের সেই বৃদ্ধা। পুলিশ যখন নয়নের বাড়ির মাটি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে তখনই বোঝা যায় ব্যাপারটা। কঙ্কাল উদ্ধার করে ফরেন্সিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আজ, বুধবারই আদালতে তোলা হচ্ছে অভিযুক্তকে। নয়ন শেখকে পুলিসি হেফাজতে চাইবে। আরও পড়ুন: জ্বর, শ্বাসকষ্ট নিয়ে শিলিগুড়ি হাসপাতালে ভর্তি ৭০ শিশু

বর্ধমান পুলিশ সূত্রে খবর, মায়ের সঙ্গে অশান্তির মাঝে মেজাজ হারিয়ে বাঁশ দিয়ে পিটিয়ে তাকে খুন করে ছেলে নয়ন শেখ। পুরো ঘটনার তদন্তে বর্ধমান জেলা পুলিসের এসপি-র নেতৃত্বে তদন্তকারী দল তৈরি করা হয়েছিল।