Babul Supriyo: নবান্নে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে দেখা করে আপ্লুত বাবুল সুপ্রিয়, দিদির ভরসার মর্যাদার রাখার কথা বললেন, বদলে গেল 'প্রোফাইল পিকচার'
Babul Supriyo With CM Mamata Banerjee. (Photo Credits: Twitter)

কলকাতা, ২০ সেপ্টেম্বর: অভিষেক ব্যানার্জি-র হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এবার তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee) -র সঙ্গে দেখা করলেন বাবুল। সোমবার দুপুরে দিদির সঙ্গে নবান্নে (Nabanna) দেখা করে হাসি মুখে বের হলেন বাবুল। যে দিদির সঙ্গে তাঁর ঝালমুড়ি খাওয়া নিয়ে অনেক চর্চা ছিল। যে দিদির দলের বিরুদ্ধে তিনি একটা সময় এত সরব ছিলেন, শুনে মনে হত তিনিই সবচেয়ে বড় সমালোচক। কিন্তু রাজনীতিতে দ্রুত রঙবদল হয়, দলবদল হয়।  মমতার সঙ্গে বৈঠক নিয়ে বাবুল জানান, "মুখ্যমন্ত্রী আমার উপরে ভরসা রেখেছেন এবং খুব মন দিয়ে কাজ করে সেই ভরসার মর্যাদা রাখার চেষ্টা করব।"

নবান্ন থেকে বেরিয়ে এসে, বাবুল সুপ্রিয় জানান দিদির সঙ্গে দেখা করে তিনি দারুণ খুশি। যে ভালোবাসার সঙ্গে মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জি তাকে গ্রহণ করেছেন এতে খুশি।"আরও পড়ুন: ভারী বর্ষণে জলমগ্ন দমদমের নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর (দেখুন ভিডিও)

দেখুন বাবুলের নতুন প্রোফাইল পিকচার

মমতার সঙ্গে দেখা করে কী কথা হল? আসানসোলের সাংসদ জানালেন, দিদির সঙ্গে সাক্ষাৎ করে তিনি ভবিষ্যতের কর্মপথ সম্পর্কে আলোচনা করেছেন। তৃণমূল গিয়ে কী দায়িত্ব পেতে চলেছেন? তা নিয়ে কোনও কথা জানাননি তিনি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল শুধু বলছেন, তিনি জানান এই বিষয়ে কথা বলার কোন অধিকার তাঁর নেই। সঠিক সময়ে দল জানাবে তাঁর কি দায়িত্ব হবে।

এদিকে, মমতার সঙ্গে দেখা করার পর বাবুল তাঁর সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল পিকচার পাল্টে ফেলেছেন। টুইটারে বাবুলের নতুন প্রোফাইল পিকচার এখন, দিদির সঙ্গে দাঁড়িয়ে কথা বলা।

জোর জল্পনা, তৃণমূলকে রাজ্যসভায় পাঠাতে পারে তৃণমূল। অনেকে আবার বলছেন, মমতার মন্ত্রিসভাতেও ঠাঁই দেওয়া হতে পারে বাবুলকে। এমনও শোনা যাচ্ছে বাইরের রাজ্যে তৃণমূলের কাজে বড় দায়িত্ব দেওয়া হতে পারে তাঁকে।