Babul Supriyo: নতুন ফেসবুক পোস্টে কুণাল ঘোষ ও দিলীপ ঘোষকে কটাক্ষ বাবুলের
বাবুল সুপ্রিয় (Picture Credits: ANI)

কলকাতা, ১ অগাস্ট: রাজনীতি ছেড়ে দেওয়ার ঘোষণার পর থেকেই বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) নিয়ে চর্চায় রাজনৈতিক মহল। শনিবার রাজনীতি ছেড়ে দেওয়ার ঘোষণার পর রাতে ফেসবুকে আরও একটি পোস্ট করেন। যাতে তৃণমূলের কুণাল ঘোষ (Kunal Ghosh) ও বিজেপির দিলীপ ঘোষকে (Dilip Ghosh) নিশানা করে আক্রমণ করেন।

তাঁদের দু'জনের প্রতিক্রিয়ার জবাবে তিনি লেখেন,"পড়লাম আপনাদের কমেন্টগুলি | যে যার নিজের মতো করে দেখেছেন, বুঝেছেন, সমর্থন করেছেন, তীব্র বিরোধিতা করেছেন, প্রশ্ন করেছেন, কৈফিয়ত চেয়েছেন, কিছু মানুষ নিজেদের রুচি অনুযায়ী 'ভাষার' ব্যবহার করেছেন - সবটাই শিরধার্য্য| কিন্তু আপনাদের প্রশ্নের জবাব আমি কাজেও তো দিতে পারি | তার জন্য মন্ত্রী বা সাংসদ থাকার কি দরকার | একটু সময় দিন না আমাকে কটা গান বা শো-তেই-বা গাইবো আমি এখন......দেখুন.."

বাবুল সুপ্রিয়র পোস্ট-

রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় বাবুল সুপ্রিয় জানান, তিনি সাংসদ পদ থেকেও ইস্তফা দিচ্ছেন। এক মাসের মধ্যে সরকারী বাঙলোও ছাড়ছেন তিনি। সর্বভারতীয় সংবাদমাধ্যমে খবর, বাবুল এখন দিল্লিতেই আছেন। আজ, রবিবার তিনি সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন, বলে জানিয়েছেন। আরও পড়ুন, কালই সাংসদ পদ ইস্তফা বাবুল সুপ্রিয়-র! এবার কোন পথে আসানসোলের সাংসদ

শনিবারের পোস্টে বাবুল আরও জানান, সিপিএম, কংগ্রেস বা তৃণমূল কংগ্রেস (TMC), কোনও রাজনৈতিক দলেই যোগ দিচ্ছেন না তিনি। কেউ তাঁকে ডাকেনি, আর তিনিও কোথাও যাচ্ছেন না। রাজনীতিতে থাককালীন কারও মন রেখেছেন আবার কেউ কেউ তাঁর কথায় হয়ত আঘাত পেয়েছেন। সেই সবকিছু থেকে এবার তিনি দূরে সরে যাচ্ছেন বলে জানান বাবুল। তবে পরে সিপিএম, কংগ্রেস বা তৃণমূল কংগ্রেস (TMC), কোনও রাজনৈতিক দলেই যোগ না দেওয়ার বিষয়টি ডিলিট করে দেন। যারপরে জল্পনা বাঁধতে থাকে।

ফেসবুকে বাবুলের ইস্তফার পোস্টের পর তৃণমূলের কুণাল ঘোষ বিষয়টিকে 'নাটক' বলে মন্তব্য করেন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, “আমি কারও ফেসবুক পোস্ট পড়ি না, ব্যক্তিগত ব্যাপার, উনি কি সাংসদ পদ থেকে রিজাইন করেছেন নাকি?” বাবুলের ইস্তফার প্রসঙ্গে রাজনৈতিক মহলে বেশ শোরগোল পড়ে গিয়েছে।