Kolkata Shocker: দোলের দিনে প্রকাশ্যে মদ্যপানের সঙ্গে কটূক্তি, প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের
খুনের প্রতীকী ছবি(Photo Credits: Stux/Pixabay)

কলকাতা, ১১ মার্চ: দোলের দিনেও রোখা গেল না খুনোখুনি। রং খেলার পর প্রকাশ্যে মদ্যপান করছিল কয়েকজন যুবক। সেই সঙ্গে চলছিল অশ্রাব্য ভাষায় গালাগালি। এই দেখে প্রতিবাদ করেন স্থানীয় এক যুবক। অভিযোগ, নিষেধ শোনা তো দূরের কথা। মদয্প যুবকের দল ওই প্রতিবাদীর উরে চড়াও হয়ে বেধড়ক মারধর করে তারপর তাঁর গলা কেটে সেখান থেকে উধাও হয়ে যায়। সোমাবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কলকাতায় (Kolkata)। এদিকে দোলের রাতে একজনকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে সেই খবর থানায় পৌঁছাতে সময় নেয়নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত খুনোখুনি জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। হাসপাতাল থেকে জানিয়েছে, ওই যুবকের গলায় কোপ মারে ধৃতরা। তার জেরে প্রচুর রক্তক্ষরণ হওয়াতেই মৃত্যুর ঘটনা ঘটেছে। যদিও ধৃতদের বাড়ির লোকজনদের দাবি, তারা খুন করেনি। মদ্যপানের জেরে এই ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তি সেদিন নিজেই পড়ে গিয়ে আঘাত পান, তা থেকেই তাঁর মৃত্যু হয়েছে। আরও পড়ুন- West Bengal Weather Update: বাঙালিকে উদ্বেগে রেখে বিকেল থেকেই ফিরছে বৃষ্টি, বজ্রগর্ভ মেঘের সম্ভাবনা রাজ্যে

গতমাসেই কলকাতায় লাগাতার ধর্ষণের অভিযোগ এনেছিলেন বছর ২০-র এক তরুণী। অভিযোগ, ওই নির্যাতিতাকে গত ৫ বছর ধরে লাগাতার ধর্ষণ করা হচ্ছে। বিয়ের প্রতিশ্রুতি দিয়েই সহবাস করছিল সে। তবে সম্প্রতি নির্যাতিতার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে তাঁর বোনকে বিয়ে করে অভিযুক্ত। এরপরই থানায় প্রতারণার অভিযোগ আনেন নির্যাতিতা। জানা যায়, ২০১৫ থেকে ২০০২০ এই দীর্গ সময় ধরে তাঁকে নিয়মিত ধর্ষণ করেছে অভিযুক্ত। প্রথমে বন্ধুত্ব পাতায়। তারপরই সহবাস শুরু হয়।