Adhir Ranjan Chowdhury: গো ব্যাক স্লোগান শুনে বেজায় চটলেন অধীর! তৃণমূল কর্মীদের চল্লুখোর বলে চড়াও হলেন কংগ্রেস নেতা, দেখুন ভিডিও

মুর্শিদাবাদ, ১৩ এপ্রিল: শনিবার সকালে বহরমপুর পুর এলাকায় রণংদেহি মেজাজে দেখা গেল কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরিকে (Adhir Ranjan Chowdhury)। এদিন সকালে প্রচারের উদ্দেশ্যে বেরিয়ে ছিলেন তিনি। হঠাৎই গান্ধী কলোনী এলাকায় তাঁকে দেখে গো ব্যাক স্লোগান দিতে শুরু করে তৃণমূল কর্মীরা। ব্যস, এই কীর্তি দেখে মেজাজ হারায় বর্ষীয়ান কংগ্রেস নেতা। একজন তৃণমূল কর্মীকে ধাক্কা দিয়ে পরে তাঁকে থাপ্পড়ও মারেন। আর এই গোটা ঘটনাটি এলাকার সিসিটিভি ফুটেজেও ধরা দেয়।

জানা যাচ্ছে, তৃণমূল কর্মীদের ওপর বেজায় রেগে যায় অধীর। অভিযোগ তিনি নাকি বলেছেন, তৃণমূলের চল্লুখোরেরা আমার সভা ঘিরে সমস্যা সৃষ্টি করছিল, আমি তার প্রতিবাদ করেছি। অধীরের এই কীর্তি দেখে চুপ নেই তৃণমূলও। কংগ্রেস সাংসদকে নিঃস্বার্থভাবে ক্ষমা চাইতে হবে এই দাবিতে পাল্টা বিক্ষোভ করে তাঁরা।

ঘটনার সময় অধীরকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে তৃণমূল সমর্থকরা। তবে ঘটনাস্থলে পুলিশ থাকায় সাংসদকে তাঁরা উদ্ধার করে সুরক্ষিত জায়গায় নিয়ে যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও পাঁচবারের সাংসদ নিজে কোনও অন্যায় করেছেন বলে মনে করেন না।