Hiran Chatterjee May Join BJP: তৃণমূল ছাড়তে পারেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, আজই শিবির বদল
অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Photo: ANI)

কলকাতা, ৩১ জানুয়ারি: রুদ্রনীল ঘোষের পর নির্বাচনের আগে আরও এক টলিউট অভিনেতা বিজেপিতে (BJP) যোগ দিতে পারেন। এবার তৃণমূল ছাড়তে পারেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। যুব তৃণমূলের (TMC) সহ সভাপতি ছিলেন হিরণ চট্টোপাধ্যায়। এবিপি আনন্দকে তিনি বলেছেন, "যেখানে সম্মান পাব, সেখানেই যাব। শুধুমাত্র প্রচারের জন্য নয়, কাজের জন্য যাব। ভোট এলে শুধুই বলা হয় এখানে যাও, ওখানে যাও। ভোটের প্রচারের পর কেউ ধন্যবাদও জানায় না।এই কাজ করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছি। বিজেপি ছাড়াও অন্য দলের সঙ্গে কথা হয়েছে।"

একুশের ভোটের আগে রাজ্য-রাজনীতিতে দল-বদলের হাওয়া চলছে জোরেই। একের পর এক তৃণমূল নেতা-মন্ত্রী গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন। গতকাল রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, বালির বিধায়ক বৈশালী ডালমিয়া ও উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালদের সঙ্গে বিজেপিতে যোগ দেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। এছাড়াও বিজেপিতে যোগ দেন হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী এবং রানাঘাট পুরসভার অপসারিত পুর-প্রশাসক ও প্রাক্তন বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায়। রাত বাড়তেই জানা গেল এবার হিরণও নাকি পা বাড়িয়ে রেখেছেন। আজ ডুমুরজলা স্টেডিয়ামেই তিনি পদ্ম শিবিরে যাচ্ছেন। আরও পড়ুন: Former TMC Leaders Joins BJP: দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান রাজীব বন্দোপাধ্যায়, প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া ও অন্যান্যদের

বিজেপিতে যোগ দেওয়ার পর রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, কাল ডুমুরজলার সভায় আরও অনেকে যোগ দেবেন। কেন্দ্র-রাজ্য বিবাদে উন্নয়ন ব্যাহত হয়েছে। বাংলার উন্নয়নের স্বার্থে অমিত শাহর সঙ্গে আলোচনা হয়েছে। বাংলার জন্য মিলবে বিশেষ প্যাকেজ। আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।