Hiran Chatterjee Join BJP: আজ অমিত শাহর হাত ধরে বিজেপিতে যুব তৃণমূলের ‘বিক্ষুব্ধ’ অভিনেতা হিরণ
হিরণ চট্টোপাধ্যায় (Photo Credits: Social Media)

কলকাতা, ১৮ ফেব্রুয়ারি: গতকাল টলিউড নায়ক যশ দাশগুপ্তের রাজনীতিতে হাতেখড়ি হল পদ্মশিবিরে যোগ দিয়ে। এই ঘটনায় দিলীপ ঘোষকে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। আর আজই কাকদ্বীপে অমিত শাহর সভায় গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন তৃণমূল ঘনিষ্ঠ টলি অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমার একটাই লক্ষ্য। বাংলা থেকে যে ভাবে হোক, অলক্ষ্মীকে দূর করতে হবে। অলক্ষ্মী দূর না করলে আমাদের এই পশ্চিমবাংলায় লক্ষ্মী কখনও আসবে না। আর লক্ষ্মী না এলে বাংলায় কোনও আর্থ-সামাজিক বা পরিকাঠামো উন্নয়ন হবে না। শুধুমাত্র ভোটের আগে মানুষকে পাঁচ টাকায় ডিম-ভাত খাইয়ে আর বোকা বানানো যাবে না।”

প্রথমে শোনা গিয়েছিল, হিরণও বুধবারেই বিজেপি-তে যোগ দেবেন। কিন্তু শেষপর্যন্ত তিনি তা করেননি। সম্ভবত যশের সঙ্গে মঞ্চ এবং আলো ভাগ করতে চান না বলে। তাছাড়া অমিত শাহর সভার মাহাত্ম্য যে আলাদা বেশ কয়েক বছর রাজনীতিতে থেকে তা ভাল মতোই বুঝেছেন হিরণ। যুব তৃণমূলে ‘বিক্ষুব্ধ হিসেবে পরিচিত হিরণের সঙ্গে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ রাখছিল বিজেপি। কারণ, হিরণ যুব তৃণমূলে’ ছিলেন। সংগঠনের নেতা অভিষেক যে সেভাবে তাঁর সঙ্গে যোগাযোগ রাখেন না, তা ঘনিষ্ঠমহলে বারবার বলেছেন হিরণ। ২০১৯ সালের লোকসভা ভোটেও হিরণ তৃণমূলের বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার করেছেন। নিজের গাড়ি নিয়ে, নিজের খরচে। কিন্তু জিতে যাওয়ার পর দলের শীর্ষনেতৃত্ব তো দূরস্থান, সংশ্লিষ্ট প্রার্থীরাও হিরণকে একবার যোগাযোগ করে ধন্যবাদ জানানি। এভাবেই ক্ষোভ জমে পাহাড় প্রমাণ হয়েছে। যার ফলশ্রুতি আজকের ঘটনা। আরও পড়ুন-Jakir Hossain Attacked Update:জাকির হোসেনের উপরে হামলার তদন্তে নিমতিতা স্টেশনে সিআইডি, মন্ত্রীকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

একে একে টলিউডের বহু তারকা পদ্মশিবিরে যোগ দিয়েছেন। গতকাল অভিনেত্রী পাপিয়া অধিকারী ও নায়ক যশ দাশগুপ্ত বিজেপিতে যোগ দেন। মঙ্গলবার রাতে প্রসেনজিতের বিজেপি যোগ নিয়ে কানাঘুষো শুরু হলেও সেই জল্পনায় জল ঢেলে রাজনীতিতে প্রবেশের অনিচ্ছে সাফ জানিয়ে দিয়েছেন বাংলা ছবির এই সুপারস্টার। আজ অমিত শাহ গঙ্গা সাগরে গিয়ে কপিল মুনির আশ্রমে গিয়ে পুজো দেন। এরপর নামখানায় গিয়ে মধ্যাহ্ন ভোজন সেরে কাকদ্বিপে শ্মশান কালীর মন্দীরে পুজো দেবেন। তারপর শুরু হবে পরিবর্তন যাত্রা। এদিন মমতাও অভিষেক থাকছেন ডায়মন্ডহারবারের দৌলতপুরে। সেখানে দলের কর্মী সম্মেলন।