Kolkata: খাসির দোকানে কুকুরের মাংস বিক্রি হচ্ছে, গুজব ছড়িয়ে গ্রেপ্তার ৪
প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

কলকাতা, ৮ মে: খাসির (Goat Meat) দোকানে কুকুরের (Dog Meat) মাংস বিক্রি হচ্ছে বলে গুজব ছড়িয়ে গ্রেপ্তার ৪ যুবক। পুলিশ জানিয়েছে, ব্যক্তিগত আক্রোশের জেরে ওই মাংসের দোকানের মালিককে নিয়ে এই গুজব ছড়ানো হয়। ঘটনাটি নেতাজি নগর থানার (Netaji Nagar) শ্রী কলোনি বাজারের।

বুধবার সন্ধেয় শ্রী কলোনি বাজারের একটি একটি মাংসের দোকানের সামনে কয়েকটি কুকুরকে বেঁধে রাখা হয়েছে বলে খবর ছড়ায়। সেখান থেকেই রটানো হয় যে, খাসির বদলে কুকুরের মাংস বিক্রি করছেন ওই দোকানদার। খবর ছড়িয়ে পড়ে এলাকায়। লোকজন জড়ো হয়ে যায়। খবর যায় নেতাজি নগর থানায়। পুলিশ ওই খাসির দোকানে যায়। কিন্তু সেখানে কোনও কুকুর দেখা যায়নি। এরপর দোকানদারকে জিজ্ঞাসাাবাদ করা হয়। আরও পড়ুন: Gujarat: তিনগুণ দামে ট্রেনের টিকিট বিক্রি, প্রতিবাদ করায় পরিযায়ী শ্রমিকের মাথা ফাটাল বিজেপি নেতা; ভাইরাল ভিডিয়ো

তদন্তে নেমে পুলিশ জানতে পারে পুরো বিষয়টি গুজব। বিষয়টি নিয়ে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (অপরাধ) মুরলীধর শর্মা বলেন, "এই ধরনের একটা গুজব ছড়ানো হয়েছে। যারা গুজব ছড়িয়েছিল তারাই ওই দোকানের সামনে লকডাউন অমান্য করে ঝামেলা পাকাতে যায়। তাদের চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।"