1270 Arrested By kolkata police: বর্ষবরণের রাতে বিশৃঙ্খল আচরণ, কলকাতায় গ্রেফতার ১২৭০
কলকাতায় গ্রেফতার ১২৭০ (Photo: Facebook)

কলকাতা, ১ জানুয়ারি: বর্ষবরণের (New Year's Eve) রাতে বিশৃঙ্খল আচরণের কারণে কলকাতায় (Kolkata) গ্রেফতার ১২৭০ জন। আজ একথা জানিয়েছে কলকাতা পুলিশ (Kolkata Police)। এছাড়াও গত রাতে বিনা হেলমেটে বাইক চালানো, বেপরোয়াভাবে এবং মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মতো ট্রাফিক আইন ভাঙার দায়ে আড়াই হাজারেরও বেশি জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

কলকাতা পুলিশ জানিয়েছে, "শহরকে নিরাপদ রাখতে এবং উচ্ছৃঙ্খল আচরণ ঠেকাতে রাতভর চলেছে আমাদের বিশেষ অভিযান, পদস্থ আধিকারিকদের তত্ত্বাবধানে, গোয়েন্দাবিভাগ এবং শহরের সমস্ত ট্র্যাফিক গার্ড ও থানার সমন্বয়ে। পাশাপাশি চলেছে করোনা-সংক্রান্ত সতর্কতাবিধি নিয়ে লাগাতার প্রচার এবং মাস্ক বিতরণ। গত রাতের অভিযানে বিনা হেলমেটে বাইক চালানো, বেপরোয়াভাবে এবং মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মতো ট্রাফিক আইন ভাঙার দায়ে যথাক্রমে ১২৮৭, ১১২৮ এবং ৩১০ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। গাড়ি বাজেয়াপ্ত হয়েছে ১০৫টি।" আরও পড়ুন: Kolkata: বেহালায় বর্ষবরণের পার্টিতে ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের

বর্ষবরণের রাতে কলকাতা সহ পার্কস্ট্রিটে নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো। পুলিশের পক্ষে মাস্ক পরা ও পারস্পরিক দূরত্ব বজায় রাখার জন্য বারবার ঘোষণা করা হয়। বেশ কয়েকটি ওয়াচ টাওয়ার থেকে নজরদারি চালানো হয়।